Bengali Serial

মাত্র সাত মাসের মাথায় বন্ধ হচ্ছে আরও এক ধারাবাহিক, এত কম সময়ে কেন এমন পরিণতি?

তিন দিনের মাথায় জানানো হল ধারাবাহিক বন্ধের খবর। টিআরপি ছাড়াও আরও অন্য কারণে বন্ধ হয়ে যাচ্ছে ‘আমার সোনা চাঁদের কণা’। কী বললেন নায়িকা জেসমিন?

Advertisement

সংবাদ সংস্থা

কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫৪
Share:

সাত মাসেই বন্ধ আরও এক বাংলা ধারাবাহিক

টলিপাড়ায় একের পর এক ধারাবাহিক বন্ধের খবর। তিন মাসের মাথায় বন্ধ হয়ে গিয়েছে ‘বৌমা একঘর’। এ বার সাত মাসের মাথায় বন্ধ হয়ে গেল ‘সান বাংলা’র আরও এক ধারাবাহিক। ‘আমার সোনা চাঁদের কণা’। মাত্র তিন দিনের নোটিসেই বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত প্রযোজনা সংস্থা ‘বেঙ্গল টকিজ’-এর। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দর্শক দেখেছিল জেসমিন রায় এবং রবি সাউকে।

Advertisement

বুধবার হয়ে গেল ধারাবাহিকের শেষ দিনের শ্যুটিং। টিআরপি কী বড় কারণ, বন্ধ হয়ে যাওয়ার জন্য? সূত্র বলছে শুধু টিআরপি নয়, একাধিক চরিত্রে অদল-বদলও এর অন্যতম কারণ হতে পারে। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় জ্যাসমিনের সঙ্গে। তিনি বলেন, “হঠাৎ করে বন্ধ হয়ে যাওয়ার খবরে ধাক্কা নয়, খারাপ লাগে। এত দিন একসঙ্গে কাজ করলে একটা অভ্যাস হয়ে যায়। সম্পর্ক গড়ে ওঠে। অনেক ধারাবাহিকের কলাকুশলী তো দিনের দিন জানতে পারেন। তবে আমি এই ধরনের খবরে সব সময় ইতিবাচক মনোভাব রাখি। কারণ কিছু শেষ হলে তো তবেই নতুন কিছুর শুরু হবে।”

আপাতত কিছু দিন বাড়িতেই অভিনেত্রী। কথাবার্তা চলছে নতুন কাজেরও। পুজো কাটিয়ে আবার ফ্লোরে ফেরার অপেক্ষায় জেসমিন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন