The Night Manager

নতুন সিরিজ়ের সাফল্যে আপ্লুত, আদিত্য রায় কপূরকে কী বললেন ব্রিটিশ ‘নাইট ম্যানেজার’?

ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেই সাফল্যের মুখ দেখেছেন বলিউড অভিনেতা আদিত্য রায় কপূর। আদিত্যর ঝুলিতে এ বার উপরি পাওনা ব্রিটিশ তারকা অভিনেতা টম হিডলস্টনের অভিনন্দন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১২:১২
Share:

আদিত্য রায় কপূরের প্রশংসায় পঞ্চমুখ ব্রিটিশ অভিনেতা টম হিডলস্টন। ফাইল চিত্র।

এ যেন ঠিক ‘কার্তিক কলিং কার্তিক’। এক নাইট ম্যানেজারের কাছে ফোন এল আরও এক নাইট ম্যানেজারের। বলিউ়ড অভিনেতা আদিত্য রায় কপূরকে ফোন করলেন ব্রিটিশ তারকা অভিনেতা টম হিডলস্টন। ব্রিটিশ ড্রামার গল্প অবলম্বনে তৈরি হিন্দি সিরিজ়ে আদিত্যর কাজের প্রশংসার করলেন আসল নাইট ম্যানেজার জোনাথন পাইন তথা টম হিডলস্টন।

Advertisement

মাস খানেক আগে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘দ্য নাইট ম্যানেজার’। ক্রাইম থ্রিলার এই টেলিভিশন সিরিজ়ে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা আদিত্য রায় কপূর। পাশাপাশি রয়েছেন অনিল কপূরের মতো তারকা অভিনেতা। আছেন শোভিতা ধুলিপালা, শাশ্বত চট্টোপাধ্যায়, তিলোত্তমা সোমের মতো অভিনেতারা। ব্রিটিশ থ্রিলার সিরিজ় ‘দ্য নাইট ম্যানেজার’ এর গল্পের আধারে তৈরি হিন্দি সিরিজ়ের চিত্রনাট্য। মুক্তি পাওয়ার পর থেকেই চর্চায় রয়েছে এই সিরিজ়টি। নিজের অভিনয়ের জন্য দর্শক ও সমালোচকের প্রশংসা কুড়িয়েছেন আদিত্য রায় কপূর। এ বার অভিনন্দন এল খোদ নাইট ম্যানেজারের কাছ থেকে। ব্রিটিশ সিরিজ়ের জোনাথন পাইনের চরিত্র অবলম্বনে লেখা শান্তনু সেনগুপ্ত চরিত্রে অভিনয় করেছেন আদিত্য। ‘দ্য নাইট ম্যানেজার’-এর সাফল্যে ও আদিত্যর কাজের প্রশংসা করতে ভিডিয়ো কল করলেন ব্রিটিশ সিরিজ়ের জোনাথন পাইন তথা টম হিডলস্টন। ভিডিয়ো কল করে আদিত্যর সঙ্গে বেশ কিছু ক্ষণ কথাও বলেন টম, জানিয়েছেন আদিত্য। সমাজমাধ্যমের পাতায় সেই ভিডিয়ো কলের ছবি শেয়ার করে অভিনেতা লেখেন, ‘‘আসল নাইট ম্যানেজার গত কালই আমাদের শো দেখেছেন। তার পরেই এই ভিডিয়ো কল। ব্যাস, আর কী চাই!’’

আদিত্য-সহ গোটা টিমের কাজ দেখে খুশি হয়েছেন টম হিডলস্টন। শুভেচ্ছা জানাতে তাই ভিডিয়ো কল করেন ব্রিটিশ অভিনেতা। ব্রিটিশ তারকার এই কাজে উচ্ছ্বসিত বলিউডের তাবড় তারকা থেকে অনুরাগীরা। সমাজমাধ্যমেই ক্যাটরিনা লেখেন, ‘‘ওয়াও!’’ ‘ফিতুর’ ছবির সহ-অভিনেতার এই সাফল্যে খুশি ক্যাট। অনুরাগীরা তো আরও এক ধাপ এগিয়ে। দুই নাইট ম্যানেজারকে একসঙ্গে পর্দায় দেখতে মুখিয়ে তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন