Shehnaaz Gill

Shehnaaz Gill: প্রকাশ্যে শেহনাজের নতুন ছবির ট্রেলার, নিশ্চুপ সিদ্ধার্থ-প্রেমিকা

প্রেমিক সিদ্ধার্থ মারা যাওয়ার পর এই প্রথম শেহনাজের কোনও কাজ প্রকাশ পাচ্ছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ১৬:০৪
Share:

শেহনাজ গিল।

গত শনিবার শেহনাজ গিল এবং দিলজিৎ দোশাঞ্ঝের পঞ্জাবি ছবি ‘হসলা রাখ’-এর পোস্টার মুক্তি পেয়েছে। সোমবার মুক্তি পেল ছবির ট্রেলার।

Advertisement


এই ছবিতে দিলজিৎ একজন প্রবাসী পঞ্জাবি। শেহনাজ তাঁর স্ত্রী। কিন্তু শেহনাজ অজান্তেই অন্তঃসত্ত্বা হয়ে যান। সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই বিবাহবিচ্ছেদের আবেদন জানান তাঁরা। শেহনাজ দাবি করেন, সন্তান এলে তার দায়িত্ব দিলজিৎকেই নিতে হবে। সেই কথা মতো সদ্যোজাতর দেখাশোনা করতে শুরু করেন দিলজিৎ। সময় গড়ায়, অন্য এক মহিলার প্রেমে পড়েন দিলজিৎ। আর ঠিক তখনই দিলজিতের জীবনে ফিরে আসেন শেহনাজ। এর পর কী ঘটবে, সেই গল্পই বলবে এই ছবি। ২ মিনিট ৫৬ সেকেন্ডের ট্রেলার বলছে ‘হসলা রাখ’ আসলে কমেডি ঘরানার একটি ছবি।

প্রেমিক সিদ্ধার্থ মারা যাওয়ার পর এই প্রথম শেহনাজের কোনও কাজ প্রকাশ পাচ্ছে। কিন্তু সিদ্ধার্থের মৃত্যুর পর থেকে শেহনাজ পুরোপুরি নিশ্চুপ। ফেসবুক বা ইনস্টাগ্রামেও নিজের নতুন কাজ নিয়ে কোনও পোস্ট করেননি তিনি। ১৫ সেপ্টেম্বর ছবির একটি গানের কাজের জন্য শেহনাজের লন্ডন যাওয়ার কথা ছিল। কিন্তু বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে সেই কাজের তারিখও পিছিয়ে দেওয়া হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন