Bollywood

বন্ধুত্বের সংজ্ঞাটাই পাল্টে দিয়েছেন এই বলি তারকারা

গ্ল্যামার জগতের তারকাদের মধ্যে নাকি সুসম্পর্ক কখনওই থাকে না। পেশাগত কারণে একে অপরের চূড়ান্ত প্রতিদ্বন্দ্বী হয়ে ওঠেন। তবে এর ব্যতিক্রমও রয়েছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ জুন ২০১৮ ১১:১৩
Share:
০১ ১০

গ্ল্যামার জগতের তারকাদের মধ্যে নাকি সুসম্পর্ক কখনওই থাকে না। পেশাগত কারণে একে অপরের চূড়ান্ত প্রতিদ্বন্দ্বী হয়ে ওঠেন। পেশাগত দ্বন্দ্বের কারণে ব্যক্তিগত জীবনেও একে অপরকে আক্রমণ করতে ছাড়েন না। তবে এর ব্যতিক্রমও রয়েছে। কেরিয়ারের শীর্ষে থেকেও এই তারকারা বন্ধুত্বের নয়া নজির তৈরি করেছেন। দেখে নিন সেই তারকাদের নাম।

০২ ১০

কর্ণ জোহর-টুইঙ্কেল খন্না: ছোটবেলা থেকেই খুব ভাল বন্ধু কর্ণ ও টুইঙ্কেল। পঞ্চগনির বোর্ডিং স্কুলে দু’জনে একই সঙ্গে পড়াশোনা করেছেন। আজও একে অপরকে মনের কথা শেয়ার করতে ভোলেন না।

Advertisement
০৩ ১০

টাইগার শ্রফ-শ্রদ্ধা কপূর: রিল লাইফে রোম্যান্টিক জুটি হলেও রিয়েল লাইফে কিন্তু তাঁরা একে অপরের খুবই ভাল বন্ধু। ‘বাগি’ ছবিতে তাঁদের অনস্ক্রিন রোম্যান্স দর্শকদের মন জয় করেছিল। শ্রদ্ধা এবং টাইগার পরস্পরকে চেনেন স্কুল জীবন থেকে। দুই পরিবারের মধ্যেও নাকি সম্পর্ক খুবই ভাল।

০৪ ১০

আলিয়া ভট্ট-আকাঙ্খা রঞ্জন: দু’জনের মধ্যে নাকি বন্ধুত্ব খুবই গভীর। বলিউডে পা দিয়ে ইতিমধ্যেই একের পর এক হিট ছবি ঝুলিতে পুরে নিয়েছেন আলিয়া। তাঁর অভিনয় দক্ষতার ফ্যান জেন-ওয়াই। অন্যদিকে, মডেলিংয়ের দুনিয়ায় বেশ জনপ্রিয় আকাঙ্খা। মনীশ মলহোত্র থেকে বিক্রম ফডনীশ, নীতা লুলার পোশাকে র‌্যাম্প কাঁপিয়েছেন আকাঙ্খা।

০৫ ১০

দীপিকা পাদুকোন-প্রিয়ঙ্কা চোপড়া: বলিউড থেকে হলিউড, দু’জনেই কেরিয়ারে চূড়ান্ত ভাবে সফল। স্টারডমকে পিছনে ফেলে রিয়েল লাইফেও নাকি দু’জনের বন্ধুত্ব অটুট। বি-টাউনের প্রথম সারির এই দুই অভিনেত্রী জানিয়েছেন, তাঁরা একে অপরের সাফল্যে খুবই গর্ব বোধ করেন।

০৬ ১০

করিনা কপূর-অমৃতা অরোরা: বি-টাউনে এন্ট্রি নেওয়ার আগে থেকেই পরস্পরের খুব ভাল বন্ধু বেবো এবং অমৃতা। মা হওয়ার পরেও করিনার স্টারডম বিন্দুমাত্র কমেনি। অন্যদিকে, বলিউড থেকে এক প্রকার বিদায় নিয়েছেন অমৃতা। শোনা গিয়েছে, এখনও নাকি পরস্পরের সঙ্গে সব কথা শেয়ার করেন তাঁরা।

০৭ ১০

সোনম কপূর-জ্যাকলিন ফার্নান্ডেজ: একজন বলিউডের ফ্যাশনিস্তা হলে, অন্যজন হট ডিভা। জনপ্রিয়তায় দু’জনেই পেজ-থ্রির হিট লিস্টে থাকেন। পরস্পরের মধ্যেও নাকি খুবই ভাল বন্ধু রয়েছে। পার্টি থেকে শপিং, দু’জনকে মাঝে মাঝেই এক সঙ্গে দেখা যায়।

০৮ ১০

রণবীর সিংহ-অর্জুন কপূর: স্টেজ পারফরম্যান্স হোক বা অ্যাওয়ার্ড সেরিমনি, প্রায়শই একে অপরের লেগ পুল করতে দেখা যায় এঁদের। কারণ, রণবীর আর অর্জুন নাকি একে অপরের ‘জিগরি দোস্ত’।

০৯ ১০

ফারহা খান-শাহরুখ খান: বি-টাউনে শাহরুখ আর ফারহার বন্ধুত্বের বেশ চর্চা রয়েছে। মাঝে তাঁদের সম্পর্কে চিড় ধরলেও বর্তমানে ফের সম্পর্ক মজবুত হয়েছে ফারহা ও শাহরুখের। ফারহাকে একটি দামি লাক্সারি গাড়ি উপহারও দিয়েছিলেন বলি বাদশা।

১০ ১০

সলমন খান-আমির খান: শাহরুখ এবং আমিরের মধ্য সম্পর্কের তিক্ততা বারে বারেই সামনে এসেছে। অন্যদিকে, বলিউডের ভাইজানের সঙ্গে নাকি মধুর সম্পর্ক ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর। নানা অনুষ্ঠানে পাপারাত্‌জিদের ক্যামেরায় এক সঙ্গে ধরাও দিয়েছেন দু’জনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement