Entertainment News

বহুবার প্লেনে সেক্স করতে গিয়ে ধরা পড়েছেন এই অভিনেত্রী!

যৌনতার জন্য তাঁর সবচেয়ে পছন্দের জায়গা প্লেন। আর বিমানে যৌনতায় লিপ্ত থেকে বার বার নাকি ধরাও পড়েছেন তিনি! শুনে অবাক হচ্ছেন তো।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৬ ১২:৩০
Share:

কে ইনি? গেস করন তো। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

যৌনতার জন্য তাঁর সবচেয়ে পছন্দের জায়গা প্লেন। আর বিমানে যৌনতায় লিপ্ত থেকে বার বার নাকি ধরাও পড়েছেন তিনি! শুনে অবাক হচ্ছেন তো। কিন্তু নিজের জীবনের এই গোপন তথ্য শেয়ার করেছেন মডেল তথা অভিনেত্রী কারা ডেলেভিনজনে। ‘পেপার টাউন’-খ্যাত অভিনেত্রী সাম্প্রতিক এক সাক্ষাত্কারে শেয়ার করেছেন এই বিস্ফোরক তথ্য।

Advertisement

কারার কথায়, ‘‘আমি অনেক বার প্লেনের মধ্যে সেক্স করেছি। কিন্তু প্রতি বারই ধরা পড়ে গিয়েছি। একবার ওই অবস্থায় প্লেনের চেয়ারে বসেছিলাম আর উল্টো দিক থেকে এক ব্যক্তি আমাকে দেখছিল। এমন অবাক হয়েছিল যে কিছু বলতে পারেনি। শুধু সেবারই বোধহয় ধরা পড়িনি।’’

এমনকী সাক্ষাত্কারের মাঝেও ‘সুইসাইড স্কোয়াড’-এর কো-স্টার মার্গট রোবির সঙ্গে কারা নাকি এ সব নিয়েই আলোচনা করছিলেন। আর কোন কোন গুপ্ত জায়গায় তাঁরা যৌনতায় মাতেন, সে সবও নাকি উঠে এসেছে তাঁদের আলোচনায়। সব মিলিয়ে কারার এই বিস্ফোরক সাক্ষাত্কার নিয়ে এখন তুমুল চর্চা চলছে সিনে মহলে।

Advertisement

আরও পড়ুন, সলমনের জন্য নগ্ন হতে চান ইনি!


মডেল তথা অভিনেত্রী কারা ডেলেভিনজনে। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন