Entertainment News

শারীরিক নিগ্রহের শিকার এই অভিনেত্রী, ভর্তি হাসপাতালে

শারীরিক নিগ্রহের শিকার হলেন মালয়ালম অভিনেত্রী সান্দ্রা থমাস। অভিযোগ, অভিনেতা তথা সান্দ্রার বিজনেস পার্টনার বিজয় বাবু সান্দ্রাকে শারীরিক হেনস্থা করেছেন। অভিনেত্রীর অবস্থা খারাপ হওয়ায় তাঁকে কোচির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০১৭ ১৩:০৩
Share:

গেস করুন তো, ইনি কে?

শারীরিক নিগ্রহের শিকার হলেন মালয়ালম অভিনেত্রী সান্দ্রা থমাস। অভিযোগ, অভিনেতা তথা সান্দ্রার বিজনেস পার্টনার বিজয় বাবু সান্দ্রাকে শারীরিক হেনস্থা করেছেন। অভিনেত্রীর অবস্থা খারাপ হওয়ায় তাঁকে কোচির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সান্দ্রাকে শারীরিক নিগ্রহ করার অভিযোগে বিজয়ের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে এলামাক্কারা পুলিশ।

Advertisement

সূত্রের খবর, সান্দ্রা এবং বিজয়ের ‘ফ্রাইডে ফিল্ম হাউজ’ নামে একটি প্রোডাকশন হাউজ রয়েছে। বিভিন্ন দক্ষিণী ছবি প্রযোজনা করেন তাঁরা। সম্প্রতি এই পার্টনারশিপ নিয়ে সমস্যার জল্পনাও শোনা যাচ্ছিল ইন্ডাস্ট্রিতে।

আরও পড়ুন, ঐশ্বর্যাকে ছবি থেকে বাদ দিলেন অভিষেক?

Advertisement

ইতিমধ্যেই নিজের পক্ষে যুক্তি দিয়ে ফেসবুকে বিজয় লিখেছেন, ‘বন্ধুরা, একটা মিথ্যে মামলা আমার বিরুদ্ধে সাজানো হয়েছে। আমি সবচেয়ে বেশি বিশ্বাস করতাম যে বিজনেস পার্টনারকে, সেই সান্দ্রা ও তাঁর স্বামী এই ষড়যন্ত্র করেছে। সম্পত্তি হাতানোর উদ্দেশ্যে ওঁরা এ সব করেছে। আমি যে নির্দোষ তা প্রমাণ করবই। আমার পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।’

বিজয় বাবু ও সান্দ্রা থমাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন