Entertainment News

জুতো ছোড়া হল এই ‘বাহুবলী’ অভিনেত্রীকে!

সম্প্রতি হায়দরাবাদে একটি গয়নার দোকানের উদ্বোধনে গিয়েছিলেন তামান্না। হঠাত্ই তাঁর দিকে জুতো ছুড়ে দেন এক ব্যক্তি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০১৮ ১৩:৪৭
Share:

বুঝতে পারছেন কে এই অভিনেত্রী?

সেলেবদের দিকে জুতো ছোড়ার ঘটনা নতুন নয়। রাজনীতিবিদদের অনেকেই রয়েছেন এই তালিকায়। এ বার যোগ হল এক সেলেবের নামও। হায়দরাবাদে গয়নার দোকানের উদ্বোধনে গিয়ে হেনস্থা হতে হল ‘বাহুবলী’ অভিনেত্রী তামান্না ভাটিয়াকে।

Advertisement

সম্প্রতি হায়দরাবাদে একটি গয়নার দোকানের উদ্বোধনে গিয়েছিলেন তামান্না। হঠাত্ই তাঁর দিকে জুতো ছুড়ে দেন এক ব্যক্তি। কিন্তু জুতো তামান্নার গায়ে লাগেনি। বরং তাঁর পাশে দাঁড়িয়ে থাকা গয়নার দোকানের এক কর্মীর গায়ে লাগে ওই জুতো। করিমউল্লা নামে বছর একত্রিশের এক যুবককে জুতো ছোড়ার ঘটনায় গ্রেফতার করেছে পুলিশ।

এক পুলিশকর্তা সংবাদ সংস্থাকে বলেন, ‘‘অভিনেত্রীর দিকে জুতো ছুড়েছিলেন ওই ব্যক্তি। তবে টার্গেট মিস করায় দোকানের এক কর্মীর গায়ে লাগে। তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।’’

Advertisement

আরও পড়ুন, নতুন জার্নি শুরু করলেন শোভনদেব


অভিনেত্রী তামান্না ভাটিয়া। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

পুলিশ সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের পর ওই ব্যক্তি জানিয়েছেন, সম্প্রতি একটি ছবিতে তামান্নার অভিনয় তাঁর একেবারেই ভাল লাগেনি। সে কারণেই তিনি এ কাজ করেন। গয়নার দোকানের যে কর্মীর গায়ে জুতো লাগে তিনি এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতেই জিজ্ঞাসাবাদের পর করিমউল্লাকে গ্রেফতার করা হয়েছে বলে খবর।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন