Bollywood

এই বলিউড অভিনেতাকে এ বার দেখা যাবে নেতাজির ভূমিকায়!

বিগত কয়েক বছরের মধ্যেই নিজের অভিনয় দক্ষতায় বলিউডে একটা আলাদা জায়গা করে নিয়েছেন তিনি। চিত্রনাট্য এবং চরিত্রের প্রয়োজনে যে তিনি ‘নাওয়া-খাওয়া’ও ছেড়ে দিতে পারেন তারও প্রমাণ মিলেছে সম্প্রতি। এ বার আরও বড় চ্যালেঞ্জ নিতে চলেছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৬ ১১:১২
Share:

বিগত কয়েক বছরের মধ্যেই নিজের অভিনয় দক্ষতায় বলিউডে একটা আলাদা জায়গা করে নিয়েছেন তিনি। চিত্রনাট্য এবং চরিত্রের প্রয়োজনে যে তিনি ‘নাওয়া-খাওয়া’ও ছেড়ে দিতে পারেন তারও প্রমাণ মিলেছে সম্প্রতি। এ বার আরও বড় চ্যালেঞ্জ নিতে চলেছেন তিনি। নেতাজি সুভাষচন্দ্র বসুর ভূমিকায় অভিনয় করতে চলেছেন এই বলিউড অভিনেতা।

Advertisement

সম্প্রতি বি-টাউনের একটি মিডিয়া রিপোর্টের দাবি, একটি নতুন ওয়েব সিরিজে নেতাজির ভূমিকায় দেখা যাবে রাজকুমার রাওকে। নেতাজির জীবন অবলম্বনে পরিচালক একতা কপূর খুব শীঘ্রই শুরু করতে চলেছেন এই সিরিজ।

সূত্রের দাবি, ইতিমধ্যেই এই অমর দেশনায়কের সম্পর্কে ভাল ভাবে জানতে অনেক বই পড়া শুরু করে দিয়েছেন তিনি। নেট ঘেঁটেও নেতাজির সম্পর্কে নানা তথ্য, ছবি আর ভিডিও দেখছেন তিনি। কাজের প্রতি তাঁর ডেডিকেশন নিয়ে কারও মনে কোনও সন্দেহ না থাকলেও নেতাজি সুভাষ চন্দ্র বসুর ভূমিকায় তিনি কতটা মানানসই হবেন বা দর্শকের কাছে তা কতটা গ্রহণযোগ্য হবে, এখন সেটেই জানার অপেক্ষা।

Advertisement


ওয়েব সিরিজে নেতাজীর ভূমিকায় দেখা যাবে রাজকুমার রাওকে।

আরও পড়ুন...
শাহরুখের উপর কেন রেগে গেলেন রাকেশ রোশন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন