Entertainment News

সুনীলকে একেবারেই মিস করছি না, বললেন এই নায়িকা!

গত কয়েক দিন ধরেই সমস্যায় রয়েছে ‘দ্য কপিল শর্মা শো’। টিআরপি পড়ছে। পরিস্থিতি সামলে নেওয়ার জন্য চ্যানেল কর্তৃপক্ষ নাকি কপিল শর্মাকে আগামী এক মাস সময়ও বেঁধে দিয়েছেন। এই আবহেই এক বলিউডি নায়িকা প্রকাশ্যেই জানালেন, তিনি সুনীল গ্রোভারকে একেবারেই মিস করছেন না।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০১৭ ১৮:৩৬
Share:

গেস করুন তো, ইনি কে?

গত কয়েক দিন ধরেই সমস্যায় রয়েছে ‘দ্য কপিল শর্মা শো’। টিআরপি পড়ছে। পরিস্থিতি সামলে নেওয়ার জন্য চ্যানেল কর্তৃপক্ষ নাকি কপিল শর্মাকে আগামী এক মাস সময়ও বেঁধে দিয়েছেন। এই আবহেই এক বলিউডি নায়িকা প্রকাশ্যেই জানালেন, তিনি সুনীল গ্রোভারকে একেবারেই মিস করছেন না। শুধু সুনীল নন, তাঁর সঙ্গে ওই শো থেকে বেরিয়ে যাওয়া আলি আসগর ও চন্দন প্রভাকরের কথাও তাঁর আলাদা ভাবে মনে পড়ছে না।

Advertisement

আরও পড়ুন, কপিলকে আর মাত্র এক মাস সময় দিল চ্যানেল!

জানেন এই নায়িকা কে? ইনি হলেন পরিণীতি চোপড়া। বিষয়টা ঠিক কী?

Advertisement

সম্প্রতি ওই শো-তে আয়ুষ্মান খুরানার সঙ্গে নিজের আসন্ন ছবি ‘মেরি পেয়ারি বিন্দু’র প্রচারে গিয়েছিলেন পরিণীতি। সেখানে গিয়ে নায়িকা বলেন, ‘‘আমরা খুব মজা করেছি। সুনীল কেন, কাউকেই আলাদা করে মিস করিনি। আমি, কপিল আর আয়ুষ্মানই যথেষ্ট ছিলাম।’’

সেই নায়িকা পরিণীতি।

শুটিংয়ের মাঝে কেকও কাটেন তাঁরা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন খোদ আয়ুষ্মান। এ সব দেখে বিটাউনের একটা অংশ মনে করছেন সুনীলকে ছাড়াও যে এই শো কপিল ভাল ভাবেই চালাতে পারবেন এ যেন তারই ইঙ্গিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন