Trina Saha

নীল নয়, বার বার এক জনকেই মনে পড়ছে তৃণার, সেই বিশেষ মানুষের ছবিও প্রকাশ্যে

নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা টলিপাড়ার অন্যতম চর্চিত তারকা দম্পতি। তবে পুজোর মরসুমে স্বামীকে ছেড়ে অন্য কার কথা বেশি করে মনে পড়ছে নায়িকার?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ২০:০৭
Share:

তৃণা সাহা। ছবি: সংগৃহীত।

সিরিয়াল শেষ হতে না হতেই বড় পর্দায় কাজ। সঙ্গে বিভিন্ন সংস্থার মুখ তিনি। সদ্য নতুন ব্যবসা শুরু করেছেন। সব কিছু মিলিয়ে খুবই ব্যস্ততায় কাটছে অভিনেত্রী তৃণা সাহার। তার মাঝেও এক জনকে বার বার মনে পড়ছে নায়িকার। সমাজমাধ্যমের পাতায় সেই স্মৃতিই ভাগ করে নিলেন অভিনেত্রী। সাধারণত তৃণার ইনস্টাগ্রাম ঢুঁ দিলে দেখা যাবে নয় কোনও সংস্থার বিজ্ঞাপনের ভিডিয়ো, অথবা রিল ভিডিয়ো কিংবা কোনও সিরিজ় বা সিনেমার প্রচার। ব্যক্তিগত অনুভূতি সমাজমাধ্যমের পাতায় অনেকটা কমই প্রকাশ করেন অভিনেত্রী। তবে বুধবার নিজের সেই অনুভূতিই আর আড়ালে রাখতে পারলেন না। জীবনের অন্যতম বিশেষ মানুষের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করলেন তৃণা। ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছেন নায়িকা।

Advertisement

ছবিতে দেখা যাচ্ছে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন নায়িকা। আর হুইলচেয়ারে বসে রয়েছেন এক বয়স্ক মহিলা। ছবিতে দেখে বোঝা যাচ্ছে, তিনি অসুস্থ। নাকে লাগানো রয়েছে নল। একে অপরকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন তাঁরা। ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ়ও দিয়েছেন। তৃণা ছবিটি পোস্ট করে লেখেন, “তাঁর সঙ্গে তোলা এটাই আমার শেষ ছবি। তোমায় খুব মনে পড়ে দিদা। ভীষণ ভালবাসি তোমায়।” তাঁর এই পুরনো ছবি দেখে অনেকেই নানা ধরনের মন্তব্য করেছেন। তবে সব মন্তব্যই ইতিবাচক। দিদার সঙ্গে নায়িকার মুখের মিলও খুঁজে পেয়েছেন অনেকে।

এই মুহূর্তে কোনও সিরিয়ালে অভিনয় করছেন না তৃণা। কিছু দিন আগেই শেষ করেছেন অরিন্দম শীল পরিচালিত ‘ইস্কাবনের বিবি’ ছবিটির শুটিং। এর মাঝেই বিতর্কে জড়িয়েছিলেন তৃণা। ক্যামেলিয়া প্রোডাকশনের একটি সিরিজ়ে অভিনয় করতে গিয়ে সমস্যা তৈরি হয়। তার পর সেই সিরিজ় থেকে বাদও পড়েন নায়িকা। শোনা যায়, তার পরে বেশ কিছু সিরিজ় থেকে বাদ যায় তৃণার নাম। তবে বন্ধু সৌম্যজিৎ আদক পরিচালিত ছবিতে স্বামী নীলের সঙ্গে জুটি বাঁধছেন নায়িকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন