Entertainment News

এই মেয়েটি এখন জনপ্রিয় নায়িকা, কে বলুন তো?

মেয়েটিকে আপনি বিলক্ষণ চেনেন। টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির এই নায়িকাকে তো এখন রিয়ালিটি শো-য়ের দৌলতে সপ্তাহে তিন দিন ছোটপর্দাতেও দেখতে পাচ্ছেন দর্শক। লাল ফ্রক, হেয়ারব্যান্ডে সেজে স্টুডিওতে গিয়ে তোলা ছবিটি যত্ন করে তোলা ছিল তাঁর পারিবারিক অ্যালবামে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৬ ১২:২৮
Share:

গেস করুন তো কে এই কিশোরী? ছবি: টুইটারের সৌজন্যে।

মেয়েটিকে আপনি বিলক্ষণ চেনেন। টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির এই নায়িকাকে তো এখন রিয়ালিটি শো-য়ের দৌলতে সপ্তাহে তিন দিন ছোটপর্দাতেও দেখতে পাচ্ছেন দর্শক। লাল ফ্রক, হেয়ারব্যান্ডে সেজে স্টুডিওতে গিয়ে তোলা ছবিটি যত্ন করে তোলা ছিল তাঁর পারিবারিক অ্যালবামে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ছোটবেলার স্মৃতি অনুরাগীদের সঙ্গেও ভাগ করে নিতে চেয়েছেন। গেস করুন তো কে এই কিশোরী?

Advertisement

বড় হয়েও মেয়েটির মুখের আদল একই রকম রয়েছে অনেকটাই। ছেলে ঝিনুক আর স্বামী কৃষ্ণকে নিয়ে এখন তাঁর সুখের সংসার। কৃষ্ণর সঙ্গে এনগেজমেন্ট সেরেছেন দিন কয়েক আগে। সম্ভবত পরের বছরই বসবেন বিয়ের পিঁড়িতে। ক্লুগুলো মেলালেই বুঝতে পারবেন ইনি কে। হ্যাঁ ঠিকই ধরেছেন। এটি শ্রাবন্তীর ছোটবেলার ছবি। দেখুন তো নীচের ছবিটির সঙ্গে মিল পাচ্ছেন কিনা।

আরও পড়ুন, ‘হে বেবি’র শিশুটিকে এখন কেমন দেখতে জানেন?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন