ভাইরাল: ভ্যালেন্টাইন উইকে মাত এই প্রেমের ভিডিও-র

এই ভ্যালেন্টাইন সপ্তাহেই সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে এমনই একটা ভিডিও। যেখানে ধরা পড়েছে দুই স্কুলপড়ুয়ার মিস্টি একটা প্রেম। সংলাপের বিন্দুবিসর্গ নেই মাত্র ২৬ সেকেন্ডের সেই ভিডিওতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৮ ১০:০৪
Share:

ইশারায় প্রেমালাপের এই ভিডিও দেখে নস্ট্যালজিক হয়ে পড়ছেন নেটিজেনরা। ছবি: ইউটিউব।

ফেব্রুয়ারি মানে সময় শুধুই প্রেমের। ‘রোজ ডে’, ‘চকোলেট ডে’ থেকে শুরু করে ‘টেডি ডে’, ‘প্রমিস ডে’, ‘প্রোপোজ ডে’— এই এক একটা দিবস প্রেমিক-প্রেমিকাদের রুটিনমাফিক ভালবাসার জীবন থেকে যেন একটু হলেও আলাদা। আর তারপরই আসে প্রেম দিবস।

Advertisement

প্রেম করার ফুরসতও যদি কেউ না পান, প্রেমের এই সপ্তাহে তিনিও অন্তত স্মৃতির গলিতে একবার ঢুঁ মারবেনই। ঢুকে পড়বেন স্কুলে পড়াকালীন সময়ের প্রেমে। প্রেমিকার সঙ্গে প্রথম চোখে চোখ রাখার দিনটা মনে পড়ে যেতে পারে অনেকেরই।

এই ভ্যালেন্টাইন সপ্তাহেই সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে এমনই একটা ভিডিও। যেখানে ধরা পড়েছে দুই স্কুলপড়ুয়ার মিস্টি একটা প্রেম। সংলাপের বিন্দুবিসর্গ নেই মাত্র ২৬ সেকেন্ডের সেই ভিডিওতে। আছে মিস্টি একটি ব্যাকগ্রাউন্ড স্কোর। আর আছে প্রেমিক-প্রেমিকার চাহনি। একে অপরের দিকে সুমিষ্ট নজরে চেয়ে রয়েছে আর সঙ্গে দুজনেই অনর্গল ভ্রু কুঁচকে চলেছে।

Advertisement

আরও পড়ুন: ভ্যালেন্টাইন'স ডে-র আগে রোগা হতে চান? ৫ দিনের ওয়েট লস প্ল্যান

একে অন্যের সঙ্গে বাক্যালাপ না করেও যেন বলছেন, ‘ইশারায় দাও গো সাড়া’। আর তাতেই আপাতত কুপোকাত নেটিজেনরা। অগুনতি শেয়ারে ইতিমধ্যেই ভাইরাল সেই ভিডিও। স্কুল ছাত্রীর ভূমিকায় অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার। ইনস্টাগ্রামে প্রিয়াই প্রথম শেয়ার করেন এই ভিডিওটি। তার পর আর দেখে কে?

ভিডিওতে স্কুলপড়ুয়া প্রেমিক-প্রেমিকার চোখে চোখে ইশারা দেখে সটান নস্ট্যালজিয়ায় ডুব দিয়েছেন নেটিজেনরা। কেউ ট্যাগ করছেন প্রাক্তনকে, বর্তমান তো আছেনই, কেউ আবার স্ত্রীকেও, এমনকী সদ্য ক্রাশকেও ট্যাগ করতে ছাড়েননি কেউ কেউ। কেউ তো আবার গানটি পোস্ট করেই লিখছেন ‘ইতি তোমার ভ্যালেন্টাইন’।

এই ভিডিওটি আদতে মালয়ালম ছবি ‘অরু আদর লভ’ এর। ছবির ‘মাণিক্য মালারায়া পুভি’ গানের একটি ছোট্ট ক্লিপ এটি। আর ১৪ তারিখের প্রেম দিবসকে উস্কে দিচ্ছে ছোট্ট এই ভিডিও ক্লিপ। সদ্য মুক্তিপ্রাপ্ত এই গানটির সুর দিয়েছেন শান রহমান। যদিও নেটিজেনদের অনেকেই বলছেন, গানটিকে হিট করানোর জন্য প্রোমোশনাল স্ট্র্যাটেজি এটা। তবে যে যাই বলুক, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ছোট্ট এই ক্লিপের দৌলতে অনেকেই পৌঁছে গিয়েছেন স্কুলে পড়াকালীন সময়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন