Entertainment News

‘চক দে ইন্ডিয়া’র কোমলকে এখন কেমন দেখতে জানেন?

বছর দশেক হতে চলল ‘চক দে ইন্ডিয়া’ ছবিটি তৈরি হয়েছে। আর এর মধ্যে ছবির বেশ কয়েক জন কলাকুশলীর চেহারার আমূল পরিবর্তন ঘটেছে। শাহরুখের কতটা পরিবর্তন হয়েছে তা দেখেই কিছুটা আন্দাজ করে নেওয়া যায়। কিন্তু সেই ছোটখাটো চেহারার টমবয় চরিত্রটির কথা মনে পড়ে?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৭ ১১:৩২
Share:

বছর দশেক হতে চলল ‘চক দে ইন্ডিয়া’ ছবিটি তৈরি হয়েছে। আর এর মধ্যে ছবির বেশ কয়েক জন কলাকুশলীর চেহারার আমূল পরিবর্তন ঘটেছে। শাহরুখের কতটা পরিবর্তন হয়েছে তা দেখেই কিছুটা আন্দাজ করে নেওয়া যায়। কিন্তু সেই ছোটখাটো চেহারার টমবয় চরিত্রটির কথা মনে পড়ে? কোমল চৌতলা নামের যে মেয়েটি বিপক্ষ দলগুলোকে হিমশিম খাইয়ে ছেড়ে দিয়েছিল। দশ বছর পরে আজ অনেকটাই পাল্টে গিয়েছেন কোমল ওরফে চিত্রশী রাওয়াত। একেবারে অন্য এক লুকে এখন ধরা দিয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন: ট্রেনে গান গেয়ে রোজগার করতেন এই বিখ্যাত অভিনেতা

১৬ বছরের হরিয়ানার এক গ্রামের মেয়ের চরিত্রে সকলের নজর কেড়েছিলেন চিত্রশী। তারপরেও বেশ কিছু ছবিতে চিত্রশীকে দেখা গিয়েছে। এফ আই আর ধারাবাহিকেও অভিনয় করেছেন চিত্রশী। তবে এখন চিত্রশীর এই লুক দেখে কুপোকাত প্রায় গোটা বলিউড।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন