‘দিলওয়ালে’র শুটিংয়ে শাহরুখের মন খারাপ?

এই মুহূর্তে হায়দরাবাদে ‘দিলওয়ালে’র শুটিংয়ে ব্যস্ত শাহরুখ খান। কিন্তু শনিবার সকাল থেকেই আনমনা বাদশা। কী এমন হল যে, শুটিংয়ে মন বসছে না তাঁর? শাহরুখের কথায়, ‘‘আসলে আজ খুব নস্টালজিক লাগছে।’’

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৫ ১৬:৪১
Share:

এই মুহূর্তে হায়দরাবাদে ‘দিলওয়ালে’র শুটিংয়ে ব্যস্ত শাহরুখ খান। কিন্তু শনিবার সকাল থেকেই আনমনা বাদশা। কী এমন হল যে, শুটিংয়ে মন বসছে না তাঁর? শাহরুখের কথায়, ‘‘আসলে আজ খুব নস্টালজিক লাগছে।’’ কিন্তু কেন এত নস্টালজিয়া ভর করেছে তাঁর মনে? ভক্তদের এই প্রশ্নের জবাব টুইটারে দিয়েছেন শাহরুখ। ‘৩৫ বছর আগে বাবাকে শেষ বার দেখেছিলাম।’— টুইট করেছেন শাহরুখ।

Advertisement

৩৫ বছর আগে আজকের দিনেই মারা গিয়েছিলেন শাহরুখের বাবা মীর তাজ মহম্মদ খান। তাই বাবার কথা ভেবে আজ তাঁর মন খারাপ। ‘দিলওয়ালে’র মুক্তির দিন এগিয়ে আসছে। আগামী ১৮ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। তাই জোর কদমে চলছে কাজ। কিন্তু আজকের দিনটা শাহরুখের জীবনে একেবারেই আলাদা। তাই দৈনন্দিনের কাজে মন দিতে পারছেন না তিনি। বাবার কথা মনে পড়লেই নস্টালজিক হয়ে পড়ছেন বলিউড বাদশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন