Tiger Shroff

কয়েক কোটি টাকা দিয়ে কেনা টাইগারের বাড়ি ভাড়া পাওয়া যাচ্ছে কত টাকায়?

সম্প্রতি পুণের অভিজাত এলাকায় টাইগার একটি বাড়ি কেনেন প্রায় ৭.৫ কোটি টাকা দিয়ে। কেনার পরই কত টাকায় ভাড়া দিয়ে দিলেন বাড়িটি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১৮:৩৩
Share:

টাইগার শ্রফ। ছবি: সংগৃহীত।

বলিউডের ফিটনেস সচেতন নায়কদের মধ্যে অন্যতম টাইগার শ্রফ। ‘হিরোপন্তি’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে জ্যাকি-পুত্রের। ১০ বছরের কেরিয়ারের বেশ কিছু হিট, এমনকি ৩০০ কোটি ক্লাবের ছবিও রয়েছে তাঁর ঝুলিতে। বর্তমানে পয়লা নম্বর নায়কদের তালিকায় নাম লিখিয়েছেন টাইগার। পারিশ্রমিকও নেহাত কম নয় তাঁর। সিনেমার দ্বারা অর্জিত অর্থ জমি-বাড়ি কিনেই বিনিয়োগ করেন অভিনেতা। সম্প্রতি পুণের অভিজাত এলাকায় প্রায় সাড়ে চার হাজার স্কোয়ার ফিটের একটি বাড়ি কেনেন প্রায় ৭.৫ কোটি টাকা দিয়ে। কিন্তু কেনার সঙ্গে সঙ্গে বাড়িটি ভাড়া দিয়ে দিলেন টাইগার।

Advertisement

আগামী পাঁচ বছরের জন্য মাসিক প্রায় ৩.২৫ লাখ টাকায় বাড়িটি ভাড়া দিয়ে দিলেন অভিনেতা। ইতিমধ্যেই সইসাবুদ সারা। প্রায় ১৪ লাখ টাকা অগ্রিম ও পেয়ে গিয়েছেন টাইগার। তবে পুণের এই সদ্য কেনা বাড়িটি ছাড়াও মুম্বইয়ের খার এলাকায় তাঁর আট কামরার একটি ফ্ল্যাট রয়েছে। যার মূল্য প্রায় ৩৫ কোটি টাকা। ওই ফ্ল্যাটেই মা-বাবার সঙ্গে থাকেন অভিনেতা। এই মুহূর্তে নিজের আসন্ন ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ছবির প্রচারে ব্যস্ত তিনি। ১০ এপ্রিল মুক্তি পেতে চলেছে টাইগারের এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন