Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper

ফ্ল্যাশ মবের মাধ্যমে মুক্তি পাবে ‘হবে রে হইচই’, আপনি রেডি তো?

দেব। ছবি: দেবের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’— এই তিনটে সিনেমার মধ্যে মিল কোথায়? হ্যাঁ, জানি উত্তরটা খুব সহজ। আপনি বলবেন, তিনটেই দেবের সিনেমা। কিন্তু খুব ভাল করে লক্ষ করলে দেখবেন, তিনটে ছবিরই প্রোমোশনের মধ্যে নতুনত্ব ছিল। প্রযোজনা শুরু করার পর থেকেই প্রোমোশনের ওপর আলাদা করে গুরুত্ব দিতে শুরু করেন দেব। যার নতুন সংযোজন ‘হইচই আনলিমিটেড’। দেবের প্রোডাকশনের নতুন ছবি।

ইতিমধ্যেই এই ছবির একটি গান ‘সুজন মাঝি রে’ মুক্তি পেয়েছে। সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল। এ বার ছবিটির টাইটেল ট্র্যাক মুক্তি পাবে। তার মধ্যেও অভিনবত্ব রয়েছে। আগামী ১২ অক্টোবর সন্ধে ছ’টায় অ্যাক্রোপলিস মলে ফ্ল্যাশ মবের মাধ্যমে মুক্তি পাবে নতুন গান ‘হবে রে হইচই’। গান রিলিজের এই পদ্ধতি টলি ইন্ডাস্ট্রিতে একেবারে নতুন বলে দাবি প্রযোজনা সংস্থার।

ছবির অন্যতম অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় তো বলেই ফেললেন, ‘‘২০১৮-র সবচেয়ে হিট নাচের গান হতে চলেছে এটা।’’ এই ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন স্যাভি।

আরও পড়ুন, শ্রীলেখা-সিধুর ‘দাম্পত‍্য’... দার্জিলিঙে?

কিন্তু ফ্ল্যাশ মব মানে কী? যে কোনও জনবহুল জায়গায় কমপক্ষে ১০জন লোক একসঙ্গে হঠাত্ যদি এমন কোনও কাজ শুরু করেন, যা বাকিদের দৃষ্টি আকর্ষণ করবে, তাকেই ফ্ল্যাশ মব বলে। মূলত বিনোদনমূলক কাজেই এই পদ্ধতি ব্যবহার হয়।

অভিনব কায়দায় এই ছবির কাস্ট লিস্ট প্রকাশ্যে এনেছিলেন দেব। নিজের রেস্তোরাঁয় একটি ভিডিওর মাধ্যমে অভিনেতা-অভিনেত্রীদের দর্শকদের সামনে নিয়ে এসেছিলেন তিনি। তবে সেই তালিকা নিয়ে পরে সমস্যাও হয়।

আরও পড়ুন, ‘রং নম্বর’-এর ফাঁদে সায়নী-সৌরভ

প্রথমে এই ছবিতে ঘোষণা করা হয়েছিল মিমি চক্রবর্তীর নাম। কিন্তু কোনও অজানা কারণে তিনি প্রজেক্টটি থেকে সরে দাঁড়ান। শোনা গিয়েছিল, মিমির জায়গায় এই ছবিতে দেবের সঙ্গে ফের জুটি বাঁধবেন রুক্মিণী মৈত্র। কিন্তু শেষ পর্যন্ত কৌশানীকে কাস্ট করেন পরিচালক। 

অন্যদিকে প্রিয়ঙ্কা সরকারও ‘হইচই আনলিমিটেড’ থেকে সরে যান। ফলে সেই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রোজাকে। রোজার চরিত্রটির নাম শাবানা। তিনি এক জন উঠতি অভিনেত্রী। ‘হইচই আনলিমিটেড’এ অর্ণ মুখোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে রোজাকে। ছবিটির বেশ কিছু অংশের শুটিং হয়েছে উজবেকিস্তানে।

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)


Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper