Entertainment News

‘কবে শুটিং শুরু হবে জানি না, খুব খারাপ লাগছে’

গত শনিবার থেকে টালিগঞ্জ স্টুডিও পাড়ায় ধর্মঘট চলছে। শুটিং বন্ধ। মঙ্গলবারেও অচলাবস্থা কাটেনি। এখন ঠিক কী পরিস্থিতি? কলম ধরলেন অভিনেত্রী তিয়াশা রায়।১০ ঘণ্টা করে কাজ বা তার বেশি হলে ওভারটাইম, মাসের ১৫ তারিখের মধ্যে পারিশ্রমিক পাওয়া সহ যে সব দাবি উঠেছে তা আমি সমর্থন করি।

Advertisement
শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৮ ১৩:১২
Share:

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে তিয়াশা।

‘কৃষ্ণকলি’ আমার প্রথম কাজ। এই ধারাবাহিক দিয়েই ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছি। মাত্র কয়েক মাস হল দর্শক দেখছেন। ভাল ফিডব্যাক পাচ্ছি। সকলে মিলে অনেক কষ্ট করে টিআরপি এক নম্বরে নিয়ে গিয়েছি। তার পর হঠাত্ই ধর্মঘট।

Advertisement

গত শনিবার থেকে শুটিং বন্ধ। আমাদের ব্যাঙ্কিং নেই। সে জন্য আগের এপিসোডই দেখাচ্ছে চ্যানেল। আজ মঙ্গলবার। এখনও শুটিং শুরু হয়নি। কবে বা কখন শুরু হবে কেউ বলতে পারছে না। এমন আগে কখনও হয়েছে কিনা জানি না। আমি তো প্রথম দেখছি।

১০ ঘণ্টা করে কাজ বা তার বেশি হলে ওভারটাইম, মাসের ১৫ তারিখের মধ্যে পারিশ্রমিক পাওয়া সহ যে সব দাবি উঠেছে তা আমি সমর্থন করি। সত্যিই তো টাকার দরকার সকলেরই। কিন্তু এখন যে অবস্থা চলছে সেটাও খুব খারাপ লাগছে। আমরা সকলে মিলে অনেক পরিশ্রম করে টিআরপি এতটা বাড়িয়েছিলাম। সেটা তো এফেক্ট করবেই।

Advertisement

আরও পড়ুন, ‘ব্যাঙ্কিং না থাকলে কী হবে? খুব ভয় লাগছে’

(টলিউডের প্রেম, টলিউডের বক্ল অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা - বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে। )

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন