Didi no.1-Rachana

‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে থামিয়ে দেওয়া হল রচনাকে! হঠাৎ কেন বারণ করা হল প্রশ্ন করতে?

প্রায় ১০ বছর ধরে সাধারণ মানুষের মনে ‘দিদি নম্বর ওয়ান’-এর সুবাদে দর্শক মনে জায়গা করে নিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এ বার অদ্ভুত কাণ্ড ঘটল নায়িকার সঙ্গে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১১:৪৫
Share:

কেন থামিয়ে দেওয়া হল রচনা বন্দ্যোপাধ্যায়কে? ফাইল-চিত্র।

‘দিদি নম্বর ওয়ান’ টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো। গত ১০ বছর ধরে সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়কে ভালবেসে এসেছেন দর্শক। যেখানে প্রতিযোগীদের বিভিন্ন ধরনের প্রশ্ন করাই নায়িকার কাজ। সবাই স্বচ্ছন্দে নিজেদের ভাল লাগা, মন্দ লাগাগুলো সকলের সঙ্গে ভাগও করে থাকেন। কিন্তু এই ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চেই থামিয়ে দেওয়া হল রচনাকে। বলা হল আর কোনও প্রশ্ন করতে পারবেন না রচনা। উল্টে জবাব দিতে হবে তাঁকে। কী ঘটেছে?

Advertisement

সম্প্রতি, এই রিয়্যালিটি শোয়ের মঞ্চে অতিথি হিসাবে এসেছিলেন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘সোহাগ জল।’ ধারাবাহিকের প্রচারেই এসেছিলেন মেগার কলাকুশলী। তখনই তৈরি হয় এমন এক পরিস্থিতি। যেখানে রচনাকেই থামিয়ে দেন শ্রীতমা। অভিনেত্রীকে রচনা তাঁর ব্যক্তিগত বিষয়ে প্রশ্ন করেন, তখনই শ্রীতমা বলেন, “না, আমার সম্পর্কে আর তোমার কিছু জানার নেই। এ বার আর তুমি কোনও প্রশ্ন করবে না। আমি বলব ‘এ বার বলো’ তার পর তুমি বলবে।”

না, তেমন কোনও গুরুগম্ভীর বিষয় নয়। শ্রীতমা আর রচনারএই কথপোকথন নিছক মজার ছলেই হয়েছিল। তবে শুধু রচনা নন, শ্রীতমাকে নিয়ে মজা করতে ছাড়েননি তাঁর টিমের অন্য সদস্যরাও। ওই পর্বে উপস্থিত হয়েছিলেন ‘সোহাগ জল’ পরিবার। হানি বাফনা, শ্বেতা ভট্টাচার্য-সহ আরও অনেকে। ২৮ নভেম্বর থেকে শুরু হয়েছে এই নতুন ধারাবাহিক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন