Ankush Hazra

‘মির্জা মুক্তি পাবে, কিন্তু ওদের সঙ্গে আর কোনও কাজ করব না’, ক্ষোভ উগরে দিলেন অঙ্কুশ

টলিপাড়ার নতুন প্রযোজক অঙ্কুশ। আর প্রথম কাজেই ধাক্কা। অন্য একটি সংস্থার সঙ্গে যৌথ ভাবে ব্যবসা করছিলেন। সেই ব্যবসায়িক সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিলেন নায়ক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৩:০১
Share:

নিজের ব্যবসা নিয়ে কঠিন সিদ্ধান্ত নিলেন অভিনেতা অঙ্কুশ। ফাইল চিত্র।

ছন্দপতন। শুরুর আগেই শেষ। কয়েক মাস আগে ধুমধাম করে নিজের নতুন যাত্রার কথা ঘোষণা করেছিলেন অঙ্কুশ হাজরা। তাঁর প্রযোজনা সংস্থার নাম ‘অঙ্কুশ মোশন পিকচার্স’। তিনি একা নন। ‘নেক্সটজেন ভেঞ্চারস’-এর সঙ্গে হাত মিলিয়ে প্রথম ছবি প্রযোজনা করার কথা ছিল। সেই অনুযায়ী প্রথম ছবি ‘মির্জা’র ঘোষণা এবং মহরত, দুই-ই করেছিলেন। কিন্তু আর একসঙ্গে নয়। সেই সিদ্ধান্তই নিলেন নায়ক।

Advertisement

শনিবার সকালে নায়ক লেখেন, “নেক্সটজেন ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেডের সঙ্গে কিছু অভ্যন্তরীণ মতপার্থক্যের কারণে তারা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। ভবিষ্যতে কোনও ভাবে একত্রিত হবে না। মির্জার কাজ আপাতত স্থগিত থাকবে।”

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে অঙ্কুশের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন, “মির্জা হবে। এই কাজ বন্ধ হবে না। কিন্তু নেক্সট জেন ভেঞ্চার্সের সঙ্গে কখনও কোনও কাজ করব না। ওর সঙ্গে আমার আর কোনও রকম যোগাযোগ থাকবে না।”

Advertisement

ঠিক কী হয়েছে? অঙ্কুশের কথায়, “অনেক বিষয়েই মতের মিল হচ্ছিল না। তাই এই সিদ্ধান্ত নিলাম।” নতুন করে একাই পথ চলা শুরু করবে ‘অঙ্কুশ মোশন পিকচার্স।’ আগামী দিয়ে আরও বেশ কিছু নতুন ছবির পরিকল্পনা রয়েছে। ২০২৩ সালেই শুরু হবে ‘মির্জা’র শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন