Bhaskar Banerjee

‘আমার বাবা পেটের দায়ে কাকা-জ্যাঠার রোল করে না’! ভাস্করের সমালোচনায় ক্ষুব্ধ তাঁর পুত্র

এককালে জুটি বেঁধেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে। ভাস্কর বন্দ্যোপাধ্যায়ের ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। তাঁকে ঘিরে তৈরি হয়েছে নানা নেতিবাচক মন্তব্য। যা শুনে রেগে লাল তাঁর ছেলে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৯:৩৬
Share:

ইন্ডাস্ট্রির প্রতি ক্ষোভ উগরে দিলেন ভাস্কর-পুত্র ইন্দ্রনীল বন্দ্যোপাধ্যায়। — ফাইল চিত্র।

টলিপাড়ায় প্রায় দুই যুগের বেশি সময় কাটিয়ে ফেলেছেন ভাস্কর বন্দ্যোপাধ্যায়। বহু বহু সিনেমায় তাঁকে দেখেছেন দর্শক। বর্তমানে অনেক সিরিয়ালেই তাঁকে বাবা, জ্যাঠার চরিত্রে দেখা যায়। ঋতুপর্ণা সেনগুপ্তর প্রথম ছবি ‘শ্বেত পাথরের থালা’-তে নায়িকার সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। অভিনেত্রী অনুশ্রী দাসের সঙ্গে ভাস্করের সমীকরণও দর্শকের বেশ পছন্দের ছিল। একাধিক ছবিও করেছেন তাঁরা একসঙ্গে। এতগুলো বছর পর এখন প্রতি দিন তাঁকে দেখেন দর্শক। হয় নায়িকার বাবা, না হলে নায়কের জ্যাঠা কিংবা কাকা এমন চরিত্রে। বিখ্যাত প্রযোজক মন্টু বন্দ্যোপাধ্যায়ের ছেলে তিনি। তার পরেও সে ভাবে সাফল্য পেলেন না ভাস্কর। তা নিয়ে ইন্ডাস্ট্রিতে নানা জনের নানা মত।

Advertisement

কেউ বলেছেন পেটের দায়ে বাবা-কাকার চরিত্রে অভিনয় করছেন তিনি। এই কথা শুনে তেলেবেগুনে জ্বলে উঠলেন তাঁর ছেলে ইন্দ্রনীল বন্দ্যোপাধ্যায়। কাজের সূত্রে তিনি থাকেন মুম্বইয়ে। ফেসবুকে ভিডিয়ো পোস্ট করে নিজের সব ক্ষোভ উগরে দিলেন তিনি। ইন্দ্রর কথায়, “শাশ্বত কাকু এবং যিশু আঙ্কল ভাগ্যিস মুম্বই চলে গিয়েছিলেন, তাই নিজের সম্মান পেয়েছেন। আমার বাবা এই ইন্ডাস্ট্রির জন্য কী করেছেন, তা সবাই জানে। পেট চালানোর জন্য আমার বাবা জ্যাঠা-কাকার চরিত্রে অভিনয় করছেন না। আগে টালিগঞ্জের সৃজনশীল মানুষদের ভাল চিত্রনাট্য লিখতে বলুন। তবে তো অভিনেতারা অভিনয় করবেন। আমার বাবাকে নিয়ে কোনও বাজে মন্তব্য শুনতে মোটেই রাজি নই আমি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন