Devlina-Gourab

দেবলীনা-গৌরবের বিয়ের জন্মদিন, বিশেষ দিনে স্বামীর জন্য বিশেষ বার্তা অভিনেত্রীর

দেখতে দেখতে তিন বছর একসঙ্গে সংসার করে ফেললেন দেবলীনা এবং গৌরব। ভালবাসা-খুনসুটিতে তিনটে বছর কেমন কাটল অভিনেত্রীর?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ২০:২৭
Share:

দেবলীনা কুমার-গৌরব চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

গত তিন দিন ধরে পর পর মেহন্দি, সঙ্গীত, গায়ে হলুদের ছবি পোস্ট করে চলেছেন অভিনেত্রী দেবলীনা কুমার। করোনা পরিস্থিতির জন্য বিয়ের তারিখ পিছিয়েছিল তাঁর। কিন্তু জাঁকজমক করেই বিয়ে করবেন বলে ঠিক করেছিলেন অভিনেত্রী। সেই পরিকল্পনা অনুযায়ী উত্তমকুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়কে বিয়ে করেন দেবলীনা। ২০২০ সালের ৯ ডিসেম্বর বিয়ে করেন দেবলীনা এবং গৌরব। শনিবার বিয়ের তিন বছর পূরণ করলেন তাঁরা। গৌরবের সঙ্গে ৩৬টা মাস একসঙ্গে এক ছাদের তলায়। বিবাহবার্ষিকীতে গৌরবের প্রতি ভালবাসার কথা উজাড় করে দিলেন দেবলীনা।

Advertisement

ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন দেবলীনা। বিয়ের ছবি ছাড়াও একসঙ্গে কাটানো বেশ কিছু মুহূর্ত পোস্ট করেছেন অভিনেত্রী। ছবি পোস্ট করে দেবলীনা লেখেন, “একসঙ্গে এক ছাদের তলায় থাকার তিন বছর। অগুনতি হাসি, কিছু ঠান্ডা লড়াই। সব কিছুর মাঝে তুমি আমার এখনও প্রিয় নোটিফিকেশন। শুভ বিবাহবার্ষিকী গৌরব।”

সদ্য শেষ হয়েছে গৌরবের অভিনীত সিরিয়াল। ‘গাঁটছড়া’ সিরিয়ালের ঋদ্ধিমান সিংহ রায় দর্শক মনে এক অন্য জায়গা করে নিয়েছিল। প্রায় দু’বছর চলেছে এই সিরিয়াল। গত সপ্তাহে হল শেষ দিনের শুটিং। অন্য দিকে দেবলীনাও একের পর এক ছবিতে অভিনয় করছেন। সঙ্গে তাঁর পড়াশোনা, নাচের ক্লাসও চলছে। সদ্য ধুমধাম করে জন্মদিন পালন করেছেন দেবলীনা। আগামী কিছু দিন পরিবারকেই সময় দিতে চান গৌরব।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন