Jeet

পুজোর উপহার! আবার বাবা হলেন জিৎ, এ বারও কি কন্যা, না কি পুত্র?

বাবা হলেন জিৎ। মেয়ে নভন্যা হওয়ার ১১ বছর পর তাঁদের পরিবারে এল নতুন অতিথি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ১৪:৩৮
Share:

মোহনা-জিৎ। ছবি: সংগৃহীত।

দিন কয়েক আগেই পরিবারে নতুন অতিথি আসার কথা ঘোষণা করেন অভিনেতা জিৎ। মেয়ে নভন্যা হওয়ার ১১ বছর পর তাঁদের পরিবারে এল নতুন অতিথি। সোমবার ১৬ অক্টোবর পুত্রসন্তানের পিতা হলেন অভিনেতা। সমাজমাধ্যমের পাতায় এই সুখবর দিয়ে লিখেছেন, ‘‘আনন্দের সঙ্গে জানাচ্ছি। আমাদের পুত্রসন্তানেক স্বাগত জানালাম আমাদের এই সুন্দর পৃথিবীতে। আমাদের জন্য প্রার্থনা করবেন।’’ অভিনেতার জীবনের এমন সুখবর শুনে তারকা, অভিনেতার অনুরাগী— সকলেই ভালবাসা জানিয়েছেন তাঁদের পরিবারকে। শুভেচ্ছাবার্তার বন্যা বইছে সমাজমাধ্যমে।

Advertisement

মা-বাবা, স্ত্রী, কন্যাকে নিয়েই আবর্তিত জিতের জগৎ। কোনও রকম ফিল্মি পার্টি হোক কিংবা প্রিমিয়ার— কোথাও দেখা যায় না নায়ককে। সিনেমার প্রচার ছাড়া সাংবাদিকদের মুখোমুখিও কম হয়েছেন তিনি। কয়েক দিন আগে প্রকাশ্যে এসেছে নায়কের নতুন ছবির প্রথম ঝলক। ২৪ নভেম্বর মুক্তি পাওয়ার কথা তাঁর নতুন ছবি ‘মানুষ’। তার আগেই যেন পুজোর উপহার পেলেন অভিনেতা।

দিন কয়েক আগে মাতৃত্বকালীন ফটোশুটের ছবি দিয়ে জিৎ এবং তাঁর স্ত্রী মোহনা জানিয়েছেন, তাঁরা তিন থেকে চার হতে চলেছেন। সেই ছবিতে মোহনার স্ফীতোদর দেখেই অনেকে আন্দাজ করছিলেন, খুব বেশি দেরি নেই অতিথি আগমনের। দেবীপক্ষের শুরুতেই যেন মদনানি পরিবারে খুশির হাওয়া। দিন কয়েক আগেই টলিপাড়ার আরেক দম্পতি গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা পুত্র সন্তানের মা-বাবা হয়েছেন। এ বার সেই তালিকায় নাম জুড়ল মোহনা-জিতের। অন্য দিকে, ডিসেম্বর মাসেই রাজ-শুভশ্রীর ঘরে আসবে নতুন অতিথি। এক কথায় চলতি বছর টলিপাড়া পেল একাধিক তারকা সন্তান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন