Joyjit On Bonny

‘অনেক দিন ধরে বনিকে চিনি, কখনও ওকে অস্বচ্ছ মনে হয়নি’, নায়কের পক্ষে জয়জিৎ

চর্চায় বনি সেনগুপ্ত। তাঁর পক্ষে কেউ কথা বলছেন। কেউ আবার বনির বিরুদ্ধে। এ বার বনির পাশে এসে দাঁড়ালেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৭:২৭
Share:

এ বার বনি সেনগুপ্ত প্রসঙ্গে কী বললেন টলি অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়? — ফাইল চিত্র।

‘বনির মধ্যে অস্বচ্ছতা তো আমি কখনও দেখিনি’, বনির পক্ষ নিলেন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের। নিয়োগ দুর্নীতি কাণ্ডে ধৃত কুন্তল ঘোষের সঙ্গে যোগাযোগ ছিল বনি সেনগুপ্তের। শো করার জন্য পারিশ্রমিক হিসাবে নাকি তিনি কুন্তলের থেকে নিয়েছিলেন ৪০ লক্ষ টাকা দামের গাড়ি। বনির বিরুদ্ধে ওঠা অভিযোগকে কেন্দ্র করে মুখ খুলেছেন অনেকেই। কেউ পক্ষে, তো কেউ বিপক্ষে। প্রযোজক রানা সরকার এবং অভিনেত্রী শ্রীলেখা মিত্রের কণ্ঠে শোনা গিয়েছিল কটাক্ষের সুর। তবে জয়জিতের অবশ্য অন্য সুর।

Advertisement

জয়জিতের ফেসবুক পোস্ট। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেতার সঙ্গে। তিনি বলেন, “আমরা শিল্পী। কাজ করি, পারিশ্রমিক নিই। জিএসটি কেটে টাকা ঢোকে ব্যাঙ্ক অ্যাকাউন্টে। আর মাচা শো করলে ‘আর্টিস্ট কো-অর্ডিনেটর’ থাকে। তারাই সব দেখে। সে ক্ষেত্রে সেই সংশ্লিষ্ট শিল্পীর পক্ষে জানা সম্ভব নয় যে, সেই প্রযোজক কিংবা আয়োজকের কাছে টাকা কোথা থেকে আসছে। যেমন কেউ চাকরি করলে কোম্পানির টাকা কোথা থেকে আসছে জানা কি সম্ভব? তেমনই আমাদের ক্ষেত্রেও ব্যাপারটা তাই।”

জয়জিৎ আরও যোগ করেন, “বনিকে আমি বহু বছর ধরে চিনি। ওর মধ্যে আমি কোনও অস্বচ্ছতা দেখিনি।”

Advertisement

প্রসঙ্গত, বুধবার আবারও বনিকে জেরা করে ইডি। সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে সাক্ষাৎকারে নায়ক বলেন, “আমি ইন্ডাস্ট্রির লিডিং হিরো। এতগুলো বছর খেটে আমি পরিশ্রম করে এই পারিশ্রমিক অর্জন করেছি। তাই সেটার উপর কেউ কথা বলতে পারে না।” তাঁর এই মন্তব্যকে ঘিরে তৈরি হয়েছে আরও বিতর্ক এবং চর্চা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন