Prosenjit Chatterjee

বড়দিনে ছেলের সঙ্গে নাচ প্রসেনজিতের, নায়ককে এই অবস্থায় দেখেছেন কখনও?

টলিপাড়ায় তাঁর রাজত্ব প্রায় ৩০ বছরেরও বেশি। কিন্তু এই ভাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে সচরাচর দেখা যায় না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৫:৫৬
Share:

ছেলের সঙ্গে ছেলেবেলায় ফিরে গেলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। ফাইল চিত্র।

২৫ ডিসেম্বর বড়দিন উদ্‌যাপনে মেতেছে সারা শহর। এই সময়ই তো সান্টাবুড়ো এসে ভাল ভাল উপহারে ভরিয়ে দেয়। সেই সান্টাবুড়োর সঙ্গে এ বার অন্য মেজাজে ধরা দিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছেলে তৃশানজিৎ চট্টোপাধ্যায়ও এখন কলকাতায়। বাবার সঙ্গে কখনও চলচ্চিত্র উৎসবে কখনও আবার ছবির প্রিমিয়ারে দেখা যাচ্ছে তাঁকে।

Advertisement

বাবা-ছেলের সম্পর্কটা যে অনেকটা বন্ধুত্বের তা তো তাঁদের একসঙ্গে দেখলেই বোঝা যায়। মাঝে সান্টাকে রেখে তাঁদের নাচ দেখলে মনে প্রশ্ন জাগতেই পারে, ইনিই কি টলিপাড়ার নামী নায়ক? ছেলের সঙ্গে তিনিও যেন ফিরে গিয়েছেন ছেলেবেলার দিনগুলোয়। মাথায় লাল টুপি পরে সান্টা আর ছেলের সঙ্গে নাচ করছেন তিনি। আলো দিয়ে সাজানো হয়েছে ক্রিসমাস ট্রি। এক কথায় আপাতত চট্টোপাধ্যায় বাড়ি ব্যস্ত বড়দিন উদ্‌যাপনে।

বাবার পথেই যে হাঁটছেন মিশুক, তা আন্দাজ করা যেতে পারে। যদিও ফুটবলের প্রতি ছেলের ভালবাসার কথা বিভিন্ন সময়ে বলেছেন প্রসেনজিৎ। তবে বিভিন্ন বাংলা ছবির প্রচারেও আজকাল দেখা যায় নায়কের ছেলেকে। তবে কি আগামী দিনে বাবা-ছেলের এ হেন যুগলবন্দি বড় পর্দাতেও দেখা যেতে পারে? সেই উত্তর দেবে সময়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন