New bengali serial

নবনীতার সঙ্গে জুটিতে রাজা, নতুন সিরিয়ালের শুটিং করতে গিয়ে ১৩ বছরের পুরনো স্মৃতিতে ডুব নায়কের

রাজা গোস্বামী এবং নবনীতা দাস। এই জুটিকে আগে পর্দায় দেখেছেন দর্শক। আবারও সিরিয়ালে দেখা যাবে এই জুটিকে। নতুন চরিত্র প্রসঙ্গে কী বললেন রাজা?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ০৬:০৯
Share:

‘ছদ্মবেশী’ সিরিয়ালে রাজা এবং নবনীতা জুটিকে আগেও দেখেছেন দর্শক। ‘ ছবি: সংগৃহীত।

আর্য কুমার এবং স্বর্ণ কুমার দুই ভাই। তাঁরা মোট পাঁচ ভাই। অভিভাবক বলতে আছেন তাঁদের দাদু। তিনি চিরকুমার ব্রহ্মচারী। ফলে সেই প্রভাব পড়েছে পাঁচ ভাইয়ের উপরও। তাঁদের জীবনের লক্ষ্য, মহিলাদের থেকে দূরে থাকা। এর কারণও রয়েছে নেপথ্যে। এমনই এক প্রেক্ষাপটে আসতে চলেছে সান বাংলার নতুন সিরিয়াল ‘বিয়ের ফুল’। মুখ্য চরিত্রে দেখা যাবে দুই জুটিকে। আর্য কুমার এবং ইচ্ছে। যে চরিত্রে দেখা যাবে সৌভিক বন্দ্যোপাধ্যায় এবং একতা গঙ্গোপাধ্যায়কে। অন্য দিকে, স্বর্ণ কুমার এবং কলি। যে চরিত্রে অভিনয় করছেন রাজা গোস্বামী এবং নবনীতা দাস।

Advertisement

রাজা এবং নবনীতা জুটিকে আগেও দেখেছেন দর্শক। ‘ছদ্মবেশী’ সিরিয়ালে তাঁদের দেখেছিলেন দর্শক। সৌভিককে কিছু দিন আগে দেখা গিয়েছিল ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ সিরিয়ালে। সদ্য শেষ হয়েছে একতা অভিনীত সিরিয়াল ‘গৌরীদান’। ইতিমধ্যেই শুটিং শুরু হয়ে গিয়েছে সিরিয়ালের।

নতুন সিরিয়ালের প্রসঙ্গে রাজা আনন্দবাজার অনলাইনকে বলেন, “কমেডির মোড়কে তৈরি এমন কাজ করতে আমার বেশ ভাল লাগে। এই সিরিয়ালেও আমার চরিত্র খানিকটা তেমনই। ‘খড়কুটো’ সিরিয়ালে এমন মজাদার চরিত্রে দর্শক আমায় দেখেছিলেন। এখানেও তেমনটাই।” তবে এই সিরিয়ালের শুটিং করতে গিয়ে স্মৃতিতে ডুব দিয়েছেন অভিনেতা। বললেন, “২০১০ সালে আমার প্রথম সিরিয়াল ‘ভালবাসা ডট কম’-এর শুটিং হয়েছিল এই স্টুডিয়োয়। ফলে প্রচুর স্মৃতি জড়িয়ে আছে এই জায়গার সঙ্গে। তাই আরও ভাল লাগছে।” সম্ভবত আগামী মাস থেকেই সম্প্রচার শুরু হবে এই নতুন সিরিয়ালের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন