Celebrity Durga Puja

উৎসবের আবহে বিষাদের সুর! মায়ের স্মৃতিকে আঁকড়েই বিজয় দশমী ‘উদ্‌যাপন’ রাজদীপের

চলতি বছরে একাধিক চড়াই-উতরাইয়ের সাক্ষী থেকেছেন রাজদীপ গুপ্ত। মায়ের প্রয়াণের পর অভিনেতা এখনও ধীরে ধীরে স্বাভাবিক জীবনের সন্ধানে রয়েছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৩ ১৭:১৯
Share:

রাজদীপ গুপ্ত। ছবি: সংগৃহীত।

দশমীর সকাল থেকেই সমাজমাধ্যমে একের পর এক ছবি পাওয়া যাচ্ছে। টলিপাড়ার তারকাদের মধ্যে কেউ সিঁদুর খেলতে ব্যস্ত, কেউ বা আবার ঢাক বাজাতে। কেউ কেউ আবার পুজোর পাঁচ দিনের বিভিন্ন মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। কিন্তু উৎসবের আবহে মন ভাল নেই অভিনেতা রাজদীপ গুপ্তের।

Advertisement

পুজোর দিনেও নতুন পোশাকে দেবীমূর্তির সামনে তোলা ছবি সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছিলেন রাজদীপ। কিন্তু পাশাপাশি তাঁর তাঁর মন ভারাক্রান্ত ছিল কাছের মানুষকে হারিয়ে। মঙ্গলবার সমাজমাধ্যমের পাতায় নিজের মায়ের সিঁদুর খেলার ছবি পোস্ট করেছেন রাজদীপ। সঙ্গে লিখেছেন, ‘‘আমার মনে পড়ছে যখন আমরা একে অপরের হাত ধরেছিলাম, তখন যে ভালবাসার বিচ্ছুরণ ঘটেছিল তা অসাধারণ।’’

আসলে গত মে মাসে মাকে হারিয়েছেন রাজদীপ। তার পর থেকেই মনখারাপ নায়কের। প্রতি মুহূর্তে মায়ের অনুপস্থিতি টের পান তিনি। সমাজমাধ্যমের পাতায় প্রিয় মাকে নিয়ে মাঝেমধ্যেই বিভিন্ন পোস্ট করেন রাজদীপ। বিজয় দশমীর দিনে ভাগ করে নিলেন মায়েরই একটি বিশেষ মুহূর্ত। এর আগে মায়ের অসুস্থতা প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে রাজদীপ জানিয়েছিলেন, স্তন ক্যানসারে ভুগছিলেন তাঁর মা। অস্ত্রোপচার হয়, সেরেও ওঠেন। কিন্তু, গত ফেব্রুয়ারি মাসেই ফের বাসা বাঁধে এই মারণরোগ। তার পর এক বছরের টানা লড়াই। কিন্তু শেষরক্ষা হয়নি।

Advertisement

সম্প্রতি ‘পঞ্চমী’ সিরিয়ালে দর্শক রাজদীপকে দেখেছেন। নতুন একটি সিরিয়ালে অভিনেত্রী জ্যাসমিন রায়ের সঙ্গে তাঁর অভিনয় করার কথা। তবে সেই সিরিয়াল কবে শুরু হবে, তা এখনও চূড়ান্ত নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন