Ranojoy Bishnu

মাথায় তিনি হাত রেখেছিলেন, দু’দিন স্নানই করিনি! কার ছোঁয়ায় এত গদগদ রণজয়?

রণজয় নিজেকে এই অভিনেতার ভক্ত হিসাবে উল্লেখ করেছেন। বিশেষ দিনে নিজের ‘গুরু’ প্রসঙ্গে মনের কথা লিখলেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৭:৪৯
Share:

রণজয় বিষ্ণু। ছবি: সংগৃহীত।

বিভিন্ন সময়ে জীবনের খুঁটিনাটি তিনি সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে পছন্দ করেন। এ বার এক মজার ঘটনা ভাগ করে নিলেন অভিনেতা রণজয় বিষ্ণু। অভিনেতা জানিয়েছেন, এক বার দু’দিন তাঁর মাথায় কাউকে হাত ছোঁয়াতে দেননি। এমনকি, মাথায় জলও দেননি। এর নেপথ্যে রয়েছেন এক জন সুপারস্টার।

Advertisement

বুধবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন রণজয়। সেখানে অভিনেতার মুখে শোনা যাচ্ছে অমিতাভ বচ্চনের জনপ্রিয় সংলাপ। আসলে, ১১ অক্টোবর বুধবার অমিতাভের ৮১তম জন্মদিন। এই বিশেষ দিনে এই ভাবেই বলিউড মেগাস্টারকে শুভেচ্ছা জানিয়েছেন রণজয়। পাশাপাশি অভিনেতার সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতাও ভাগ করে নিয়েছেন রণজয়।

অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

রণজয় লিখেছেন, ‘‘আমার জীবনেও অমিতজির প্রভাব যথেষ্ট। আমি ওঁর ভক্ত।’’ এরই সঙ্গে অভিনেতা জানিয়েছেন, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রথম অমিতাভের সঙ্গে তাঁর দেখা হয়। রণজয় লিখেছেন, ‘‘আলাপ হওয়ার পর আমি প্রণাম করেছিলাম আর উনি আমার মাথায় হাত রেখেছিলেন, মনে হয়েছিল ভগবান দর্শন হল।’’ এর পর রণজয় জানিয়েছেন যে তার পরবর্তী দু’দিন মাথায় চুলে তিনি কাউকে হাত দিতে দেননি। তাঁর কথায়, ‘‘মাথায় জল দেওয়ার তো কোনও প্রশ্নই নেই।’’ রণজয়ের মতে, তাঁর জীবনে সিনেমার নায়ক অমিতাভের মতোই হয়।

Advertisement

এই মুহূর্তে অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে তাঁর সম্পর্ক ভাঙাকে কেন্দ্র করে চর্চায় রয়েছেন রণজয়। পাশাপাশি অন্য এক অভিনেত্রীর সঙ্গেও তাঁর নতুন সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে টলিপাড়ায়। তবে তিনি নতুন কাজে মনোনিবেশ করতে বেশি আগ্রহী। লীনা গঙ্গোপাধ্যায়ের প্রথম হিন্দি সিরিয়াল ‘ঝনক’-এ একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাঁকে। সম্প্রতি কাশ্মীরে এই সিরিয়ালের আউটডোর সেরে শহরে ফিরেছেন অভিনেতা। তবে পুজো সম্ভবত তিনি কলকাতার বাইরে কাটাবেন বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন