Soham-Sayani

প্রেম দিবসে সায়ন্তন ঘোষালের নতুন ছবি, জুটিতে সোহম-সায়নী

রহস্য, রোমাঞ্চতে মোড়া নতুন সায়ন্তন ঘোষালের আগামী ছবি ‘এলএসডি’। প্রথম বার জুটিতে সোহম চক্রবর্তী এবং সায়নী ঘোষ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১৯:১০
Share:

রহস্য-রোমাঞ্চে মোড়া এই ছবিতে প্রথম বার দর্শকের সামনে আসছে সোহম-সায়নী জুটি। ছবি: সংগৃহীত।

মাদক হিসাবে এলএসডি-র বেশ নামডাক আছে। তবে এ বার বদলাতে চলেছে এলএসডি-র সংজ্ঞা। কী ভাবে? এক অন্য এলএসডি নিয়ে আসতে চলেছেন পরিচালক সায়ন্তন ঘোষাল। সঙ্গে সোহম চক্রবর্তী এবং সায়নী ঘোষ। সোহম প্রযোজিত এই নতুন ছবির নাম ‘লাল সুটকেসটা দেখেছেন’। রহস্য-রোমাঞ্চে মোড়া এই ছবিতে প্রথম বার দর্শকের সামনে আসছে সোহম-সায়নী জুটি।

Advertisement

ছবির শুটিংয়ে সোহম চক্রবর্তী এবং সায়নী ঘোষ। ছবি: সংগৃহীত।

একটি রাতের গল্প। এই একটি রাত কী ভাবে বদলে দিল অমর্ত্য আর রূপসার জীবন। এই গল্পে এলএসডির মতো নেশা রয়েছে। আবার রয়েছে একটা ভাল ছেলের গল্পও। একটা ভাল ছেলে এবং আধুনিকা মেয়ের গল্প মো়ড় নেয় অন্য দিকে। তার পর কী হয়? সোহমের কথায়, “এই ছবির প্রতিটি পরতে রয়েছে রোমাঞ্চ। বাংলা চলচ্চিত্রে এমন ভাবে গল্প বলা হয়নি। রয়েছে রোমাঞ্চর মোড়কে হালকা মজাও। এই ছবিতে খুব ভাল ছেলে।”

সোহম আরও যোগ করেন, “সায়ন্তনের সঙ্গে আমার এটা দ্বিতীয় কাজ। ও ভাল ভাবে জানে, কী ভাবে কাজটা বার করে আনতে হয়। আমি আগামী দিনে আবারও সায়ন্তনের সঙ্গে কাজ করতে চাই। আর রূপসার চরিত্রে সায়নী ছাড়া আর কাউকে মানাত না। তাই ওকে ভাবা।”

Advertisement

সায়নীর কথায়, “এই মুহূর্তে রাজনৈতিক ক্ষেত্রে যা চাপ চলছে,পঞ্চায়েত ভোট আসন্ন। এর মধ্য়েও যে প্রযোজক পরিচালকেরা আমার উপর ভরসা করে কাজ দিচ্ছে। একের পর এক কাজ করে যেতে পারছি। তাতেই আমি খুশি।”

এই ছবিতে শুধু অভিনেতা নয়, প্রযোজক সোহমকেও পাবে দর্শক। সব কিছু ঠিক থাকলে, ২০২৩ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘এলএসডি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন