Sreelekha

প্রতারণার শিকার শ্রীলেখা মিত্র! অচেনা নম্বর থেকে ফোন, খোয়ালেন লক্ষাধিক টাকা

৩০ অগস্ট ছিল অভিনেত্রী শ্রীলেখা মিত্রের জন্মদিন। ঠিক তার আগের দিন ঘটল অঘটন। ব্যাঙ্ক থেকে খোয়া গেল কয়েক লক্ষ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১২:৩৮
Share:

শ্রীলেখা মিত্র। —ফাইল চিত্র।

লক্ষ টাকার জালিয়াতির চক্রে শ্রীলেখা মিত্র। অভিনেত্রীর জন্মদিন ছিল ৩০ অগস্ট। ঠিক তার আগের দিনই ঘটেছে অঘটন। একটি অচেনা নম্বর থেকে এসেছিল ফোন। সে ফোনটি তুলতেই ঘটে বিপত্তি। জনৈক ব্যক্তি অভিনেত্রীকে তাঁর মোবাইলে একটি অ্যাপ ডাউনলোড করতে বলেন। তার পর যে কী করে কী ঘটে গেল তা বুঝতে পারেননি শ্রীলেখা। এমনিতেও তখন তিনি অসুস্থও ছিলেন। জ্বরে আক্রান্ত ছিলেন অভিনেত্রী। রক্তপরীক্ষাও করাতে হয়। এই অবস্থায় ওই অবস্থায় ওই অ্যাপ ডাউনলোড করতেই ব্যাঙ্ক থেকে লক্ষাধিক টাকা খোয়া গেল শ্রীলেখার।

Advertisement

শ্রীলেখার ফেসবুক পোস্ট। ছবি: ফেসবুক।

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় শ্রীলেখার সঙ্গে। তিনি বলেন, “নিজেকে তো চালাক বলতেই চাই। কিন্তু আমি তো বোকাই। আমার মতো যাতে আর কাউকে এমন পরিস্থিতির সম্মুখীন হতে না হয়, তাই সকলকে সতর্ক করছি। কত টাকা খোয়া গেছে সেটা বলতে চাই না। তবে লক্ষের বেশি টাকা জালিয়াতি করা হয়েছে। থানায় জানিয়েছি। সাইবার সেলের সঙ্গেও কথা বলেছি।” অভিনেত্রী জানালেন, খবর পাওয়া মাত্র সঙ্গে সঙ্গে পদক্ষেপ করেছে পুলিশ। এখন সবটাই সময়সাপেক্ষ। খোয়া যাওয়া টাকা কি আদৌ ফেরত পাবেন শ্রীলেখা? এখনই নিশ্চিত করে বলতে পারছেন না অভিনেত্রী।

সম্প্রতি তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ‘পারিয়া’ ছবিটির শুটিং শেষ করেছেন শ্রীলেখা। আগামী দিনে আবারও নিজের পরিচালনার কাজ শুরু করবেন। কথাবার্তা চলছে। ভাল প্রযোজকের অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন