panchami-Sushmita Dey

আগের সিরিয়াল মাত্র ৯০ দিনেই বন্ধ হওয়ায় যে ক্ষত হয়েছিল, তাতে প্রলেপ পড়ল: সুস্মিতা

সুস্মিতা দে— এর আগের ধারাবাহিক ‘বৌমা একঘর’। বন্ধ হয়ে গিয়েছিল মাত্র ৯০ দিনেই। নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’ শুরুতেই দ্বিতীয়। কী বললেন নায়িকা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ১৩:৫৬
Share:

প্রথম সপ্তাহে টিম ‘পঞ্চমী’র প্রাপ্ত নম্বর ৮.৪। আর তাতেই বেশ খুশি সুস্মিতা দে। ছবি: সংগৃহীত।

প্রথম সপ্তাহেই বাজিমাত। এক সপ্তাহ হল শুরু হয়েছে সুস্মিতা দে এবং রাজদীপ গুপ্ত অভিনীত নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’। নাগদেবতা ও তার অলৌকিক ক্ষমতাই এই ধারাবাহিকের প্রেক্ষাপট। এই গল্প দর্শকের কাছে খুব একটা নতুন নয়, কিন্তু তাতেও জনপ্রিয়তায় যে খুব একটা ভাটা পড়েনি সেই প্রমাণ মিলল বৃহস্পতিবার। প্রথম সপ্তাহে টিম ‘পঞ্চমী’র প্রাপ্ত নম্বর ৮.৪। আর তাতেই বেশ খুশি নায়িকা।

Advertisement

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ধারাবাহিকের নায়িকা সুস্মিতা দে-এর সঙ্গে। অভিনেত্রীর কথায়,“আমি খুব খুব খুশি। ভাষায় প্রকাশ করতে পারব না।” তিন মাসের মাথায় বন্ধ হয়ে গিয়েছিল নায়িকার আগের ধারাবাহিক ‘বৌমা একঘর’। মাত্র ৯০ দিনের মাথায় ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়া বেশ কষ্ট পেয়েছিলেন যে সে কথা নিজেই আনন্দবাজার অনলাইনকে জানিয়ে ছিলেন নায়িকা। সেই ক্ষততেই অনেকটা প্রলেপ পড়ল। সুস্মিতার কথায়, “তিন মাসের মাথায় যখন আমার আগের ধারাবাহিক বন্ধ হয়ে যায় খুব দুঃখ হয়েছিল। আর তার পর প্রথম সপ্তাহেই নতুন মেগার এই ফল। পুরনো কষ্টে অনেকটা প্রলেপ দিল।”

মজা করেই শুটিং করেন তাঁরা। আপাতত একটু ম খারাপ সুস্মিতার। শুটিং করতে গিয়ে কোমরে চোট পেয়েছেন। তাই ঘরবন্দি। কিন্তু বেশি দিন ছুটি নেওয়ার উপায় নেই। তাই এক দিন বিশ্রাম নিয়েই কাজে ফিরবেন সুস্মিতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন