Swastika On Anurager Chhowa

অবশেষে কি দেখা হবে নীপা-সূর্যর? ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের নাটকীয় মোড়, কী বললেন স্বস্তিকা?

নীপা-সূর্যর গল্পে বুঁদ বাংলার দর্শক। ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে এ বার কি মিল হবে তাঁদের? এ নিয়ে চলছে বিস্তর জল্পনা। খোলসা করলেন নীপা ওরফে স্বস্তিকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৮:৫৮
Share:

প্রথম সিরিয়ালেই এত জনপ্রিয়তা খুশি স্বস্তিকা ঘোষ। ছবি: সংগৃহীত।

২০২৩ সালের শুরুটা তাঁদের জমজমাট। প্রথম সপ্তাহ থেকেই টিআরপি তুঙ্গে। কোনও সপ্তাহে ৯.২ আবার কোনও সপ্তাহে ৯.৫। কথা হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের। সূর্য-নীপা এবং তাঁদের দুই মেয়েকে নিয়ে গল্পে এখন টানটান উত্তেজনা। এই নাটকীয়তাই কি দর্শকের আকর্ষণের মূল কারণ? এখন চারিদিকে একটাই প্রশ্ন। তবে দর্শকের প্রতিক্রিয়ায় বেশ খুশি সিরিয়ালের প্রতিটি সদস্য।

Advertisement

এই প্রসঙ্গেই আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় নীপা অর্থাৎ স্বস্তিকা ঘোষ। ২০ বছরের স্বস্তিকার নায়িকা হিসাবে এই প্রথম কাজ। তার আগে বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন নায়কের বোনের চরিত্রে। প্রথম সিরিয়ালেই এত জনপ্রিয়তার ফলে খুশি স্বস্তিকাও। তাঁর কথায়, “সত্যিই প্রথম কাজে এমন প্রতিক্রিয়া পেয়ে খুবই ভাল লাগছে। আমার ধারণা দুই মেয়ে সোনা-রূপাকে নিয়ে যে নাটকীয় মোড় সেটাই বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে দর্শকের কাছে। এতটা আশা করতে পারিনি। তবে এ বার কি সূর্য-নীপার সত্যি দেখা হয় না কি আবারও পরিস্থিতি বাধা হয়ে দাঁড়ায়, সেটা এখনও বুঝতে পারছি না।”

দ্বাদশ শ্রেণিতে পড়াকালীন অভিনয়ে হাতেখড়ি স্বস্তিকার। রায়দিঘি থেকে টালিগঞ্জের যাত্রাপথও অন্য রকম। সিরিয়ালে অভিনয়ের কারণে পড়াশোনা আর এগনোও হয়নি। তাঁর মা-বাবারও স্বপ্ন ছিল মেয়ে যেন ভাল অভিনেত্রী হয়ে ওঠেন। তাই আপাতত অভিনয়ে মনোযোগ দিতে চান স্বস্তিকা। তবে পরবর্তী কালে পড়াশোনা আবার শুরু করার ইচ্ছা রয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন