Debchandrima Singha Roy

‘সাহেবের চিঠি’ শেষ হতেই মিলল বড় সুযোগ, মুম্বই পাড়ি দিচ্ছেন দেবচন্দ্রিমা

কলকাতা ছেড়ে মুম্বইয়ের পথে দেবচন্দ্রিমা। দিন কয়েক আগেই শেষ হয়েছে তাঁর সিরিয়াল ‘সাহেবের চিঠি’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১৫:৪২
Share:

ছোট পর্দার অভিনেত্রী দেবচন্দ্রিমার ‘মুম্বইকলিং’। ছবি: সংগৃহীত।

ইদানীং টলিপাড়ার টেলি অভিনেত্রীদের মুম্বই যাওয়ার হিড়িক বেশ বেড়েছে। অভিনেত্রী মানসী সেনগুপ্ত, অদ্রিজা রায় ইতিমধ্যেই মুম্বই গিয়েছেন। সেখানে হিন্দি সিরিয়ালে দিব্যি কাজও করছেন। এ বার কলকাতা ছেড়ে মুম্বইয়ের পথে আরও এক অভিনেত্রী। দেবচন্দ্রিমা সিংহ রায়। দিন কয়েক আগেই শেষ হয়েছে তাঁর সিরিয়াল ‘সাহেবের চিঠি’। সদ্য নিজের জন্মদিনে বিদেশে পাড়ি দেন অভিনেত্রী। এ বার দেশে ফিরতেই সুখবর। হিন্দি কালার্স চ্যানেলের পরবর্তী ধারাবাহিকের নায়িকা হতে চলেছেন দেবচন্দ্রিমা।

Advertisement

শোনা যাচ্ছে, সীমা ও সুধীর শর্মার সানশাইন প্রযোজনা সংস্থার ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। বিপরীতে নায়ক রাজবীর সিং। এই মুহূর্তে ‘উড়তি কা নাম রাজ্জো’ সিরিয়ালে নায়কের চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। নতুন জুটি। তাই রাজবীর এবং দেবচন্দ্রিমার থেকে অনুরাগীদের প্রত্যাশাও যে বেশি, তা আন্দাজ করা যায়। তবে ধারাবাহিকের নাম এখনও চূড়ান্ত হয়নি।

দেবচন্দ্রিমার ‘সাহেবের চিঠি’ ছাড়াও ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকটি বেশ জনপ্রিয় হয়। ওই ধারাবাহিকে সহ-অভিনেতা রি়জ়ওয়ান রব্বানি শেখের সঙ্গে দেবচন্দ্রিমার জুটি নিয়ে চর্চাও হয়েছিল বিস্তর। এক সময় পর্দার বেড়াজাল ভেঙে বাস্তব জীবনেও তার উত্তাপ মিলেছিল। যদিও বরাবর একে অপরকে ‘ভাল বন্ধুই’ বলে এসেছেন তাঁরা।

Advertisement

দেবচন্দ্রিমার এই আসন্ন হিন্দি সিরিয়াল প্রসঙ্গে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। অভিনেত্রীকে মেসেজ এবং ফোন করা হলেও তাঁর তরফে কোনও উত্তর মেলেনি। শুধু সিরিয়াল নয়, গত বছর মুক্তিপ্রাপ্ত দেব অভিনীত ‘কিশমিশ’ ছবিতেও একটি বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ছোট পর্দায় দেবচন্দ্রিমাকে ফের কবে নয়া অবতারে দেখা যাবে তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন