Geetashree Roy

ফুটবলার প্রবীরের সঙ্গে রোম্যান্টিক ক্যান্ডেল লাইট ডিনারে গীতশ্রী, প্রেমের জল্পনা তা হলে কি সত্যি?

ফুটবলার প্রবীর দাসের সঙ্গে নাকি প্রেম করছেন গীতশ্রী রায়। এই গুঞ্জনে সরগরম টলিপাড়া। সত্যিই কি তবে নতুন সম্পর্কে জড়ালেন দু’জনে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১১:৪৬
Share:

ক্যান্ডেল লাইট ডিনারে ফুটবলার প্রবীর দাসের সঙ্গে অভিনেত্রী গীতশ্রী রায়। ছবি : ইনস্টাগ্রাম।

আলো-আধাঁরি পরিবেশ। চারিদিক সাজানো মোমবাতিতে। সারা টেবিল জুড়ে ছড়ানো ফুলের পাপড়ি। আর একে অপরের দিকে একদৃষ্টে চেয়ে অভিনেত্রী গীতশ্রী রায় ফুটবলার প্রবীর দাস। তাঁদের দু’জনের সম্পর্ক যে বন্ধুত্বের চেয়ে খানিকটা বেশিই, সে কথা নিজেই স্বীকার করেছিলেন গীতশ্রী। তবে তাঁরা কি প্রেমের সম্পর্কে রয়েছেন? সে কথা এখনও খোলসা করেননি অভিনেত্রী। বলা যেতে পারে, বার বারই সেই প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন তিনি।

Advertisement

প্রবীরের সঙ্গে তাঁর এই ‘রোম্যান্টিক ক্যান্ডেল লাইট ডিনার’-এর ছবি প্রকাশ্যে আসার পরেই জল্পনা শুরু। নিজেদের এই ছবি ইনস্টাগ্রামে প্রবীরই প্রথম পোস্ট করেন। তিনি লেখেন, “এই একসঙ্গে থাকার মুহূর্তগুলিই আমার প্রিয়।” সেখানে অনেকেই নানা ধরনের মন্তব্য করেছেন। অভিনেত্রী সৃজলা গুহ লিখেছেন, “একদম সঠিক ফ্রেম।” সৃজলা আর গীতশ্রীর বন্ধুত্বের কথা অনেকেই জানেন। ‘মন ফাগুন’ সিরিয়ালটি করার সময় তাঁদের প্রথম আলাপ। সেখান থেকেই শুরু বন্ধুত্বের।

প্রবীরের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে গীতশ্রী বলেছিলেন, “আমরা ভাল বন্ধু। না, ভাল বন্ধু বললে ভুল হবে। আমদের সম্পর্কটা বন্ধুত্বের থেকেও খানিকটা বেশি। এখনই বিয়ের কোনও কথা নেই। ফুটবল আমি ছোট থেকেই ভালবাসি। ‘ইংলিশ প্রিমিয়ার লিগ’ দেখতাম রাতে বসে। তবে প্রবীর মানুষটা খুব ভাল। তাই এই বন্ধুত্বটা গড়ে ওঠে।”

Advertisement

বর্তমানে ‘বেঙ্গালুরু এফসি’ দলের হয়ে ফুটবল খেলেন প্রবীর। আগে এটিকে-তে খেলতেন। প্রায় ছ’বছর আগে তাঁর বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ আনেন তাঁর প্রাক্তন স্ত্রী তনুশ্রী দাস। তাঁর বিরুদ্ধে শারীরিক অত্যাচার করারও অভিযোগ করেন তাঁর স্ত্রী। বলেছিলেন, ‘‘শুধু মানসিক নয়, আমার উপর শারীরিক অত্যাচারও চালিয়েছে প্রবীর। এ ছাড়া একাধিক বিবাহ-বহির্ভূত সম্পর্কেও জড়িয়ে পড়েছে প্রবীর। তা সত্ত্বেও ভেবেছিলাম, সব কিছু ঠিক হয়ে যাবে। কিন্তু তা হয়নি। অত্যাচার সহ্য করতে না পেরে বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হই। ওর যেন কড়া শাস্তি হয়।’’

যদিও প্রায় ছ’বছর কেটে যাওয়ার পর তনুশ্রী এখন অতীত। আপাতত গীতশ্রীর সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে তাঁকে। নায়িকার সঙ্গে প্রবীরের সম্পর্কের জল কোন দিকে গড়ায়, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন