Geetashree Roy Love

‘ও আমার বন্ধুর থেকেও বেশি’! বেঙ্গালুরু এফসির ফুটবলারের প্রেমে পড়েছেন গীতশ্রী?

‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে ‘সুহাসিনী’ চরিত্রে অভিনয় করছেন গীতশ্রী রায়। টলিপাড়ায় নতুন গুঞ্জন, গীতশ্রীর জীবনে ফুটবল প্রেমিকের আগমন হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৪:৫৯
Share:

কখনও রিল ভিডিয়ো, তো কখনও জন্মদিন পার্টিতে—ফুটবলার প্রবীর দাসের সঙ্গে মাঝেমাঝেই দেখা যায় গীতিশ্রীকে। ছবি: সংগৃহীত।

টলিপাড়ায় আবার প্রেম প্রেম গন্ধ। ফিসফাস চলছে, অভিনেত্রী গীতশ্রী রায় নাকি প্রেমে পড়েছেন। তা-ও আবার ‘বেঙ্গালুরু এফসি’-র ফুটবল তারকার।কখনও রিল ভিডিয়ো, তো কখনও জন্মদিন পার্টি— ফুটবলার প্রবীর দাসের সঙ্গে মাঝেমাঝেই দেখা যায় গীতিশ্রীকে। তবে কখনও প্রকাশ্যে নিজদের প্রেমের কথা কবুল করেননি তাঁরা। সব সময়েই ‘প্রিয় বন্ধু’ বলেন একে অপরকে।

Advertisement

প্রবীরের জন্মদিনেও উপস্থিত হয়েছিলেন গীতশ্রী। সেই পার্টিতে ছিলেন প্রবীরের কিছু ফুটবলার বন্ধু। সেই ভিডিয়োয় অবশ্য স্পষ্ট দেখা যাচ্ছে গীতশ্রী বলছেন, “প্রবীর খুব ভাল মানুষ। হ্যাঁ, আমি ওকে ভালবাসি।” এই প্রশ্ন নিয়েই আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় গীতশ্রীর সঙ্গে।

তিনি এখন ব্যস্ত নতুন সিরিয়াল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ নিয়ে। শটের ফাঁকে এই প্রশ্ন শুনে প্রথমে তিনি একটু অস্বস্তিতেই পড়েন। এড়িয়ে যেতে চেয়েছিলেন প্রেমের প্রসঙ্গ। কিন্তু পরে তাঁর উত্তর, “আমরা ভাল বন্ধু। না, ভাল বন্ধু বললে ভুল হবে। আমদের সম্পর্কটা বন্ধুত্বের থেকেও খানিকটা বেশি। এখনই বিয়ের কোনও কথা নেই। ফুটবল আমি ছোট থেকেই ভালবাসি। ‘ইংলিশ প্রিমিয়ার লিগ’ দেখতাম রাতে বসে। তবে প্রবীর মানুষটা খুব ভাল। তাই এই বন্ধুত্বটা গড়ে ওঠে।”

Advertisement

২০১১ সালে ‘রাশি’ ধারাবাহিক দিয়ে অভিনয় জীবনে হাতেখড়ি গীতশ্রীর। তার পর অবশ্য একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবু সেই জনপ্রিয়তাকে টেক্কা দিতে পারেননি এখনও। এই প্রসঙ্গে অবশ্য তাঁর মত, “১২ বছর ধরে এ ইন্ডাস্ট্রিতে টিকে থাকাটাই তো বড়। আর নতুন প্রজন্ম আসছে, তাদেরও তো সুযোগ দিতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন