Madhumita Sarcar

কালো অন্তর্বাসে মধুমিতার নতুন ছবি, প্রকাশ্যে আসা মাত্র শুরু বিতর্ক

বিভিন্ন সময় নানা কারণে বিতর্কে জড়িয়েছেন মধুমিতা সরকার। নতুন ছবি পোস্ট করে ফের আলোচনার কেন্দ্রে নায়িকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১৫:৪৭
Share:

অভিনেত্রী মধুমিতা সরকার। ছবি: সংগৃহীত।

মধুমিতা সরকারকে নিয়ে দর্শকমহলে কৌতূহলের শেষ নেই। নায়িকা কোথায় গেলেন, কার সঙ্গে গেলেন, কী ছবি পোস্ট করলেন— সবটাই পুঙ্খানুপুঙ্খ ভাবে লক্ষ রাখা হয়। শনিবার নিজের একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। যে ছবি ভরে উঠেছে নেতিবাচক মন্তব্যে। নায়িকাদের এমনিতেই সব সময় কঠিন পরীক্ষার মধ্যে থাকতে হয়। এ বার মধুমিতার এই ছবি দেখে তেলেবেগুনে জ্বলে উঠল একাংশ।

Advertisement

আলো-আঁধারি ছবিতে মধুমিতাকে দেখা মুশকিল। ভিজে চুল। পরনে কালো অন্তর্বাস। কাজল কালো চোখে নায়িকার চাউনি যেন বলছে অন্য কথা। এমন ছবি পোস্ট করে মধুমিতা লেখেন, “ডার্ক ফ্যান্টাসি।” ব্যস এই ছবি প্রকাশ্যে আসতেই বিতর্ক শুরু। মধুমিতার ছবি দেখে কেউ লিখেছেন, “এই জন্যই আপনার ডিভোর্স হয়েছিল এ বার বোঝা যাচ্ছে।” কেউ আবার লিখেছেন, “এমন ছবি তুলতে রুচিতে বাধল না?” কারও বক্তব্য, “সিরিয়ালের মধুমিতা আর এখনকার মধুমিতার আকাশপাতাল তফাত।”

Advertisement

মধুমিতাকে শেষ ‘জাতিস্মর’ ওয়েব সিরিজ়ে দেখেছেন দর্শক। ছোট পর্দা থেকে বিরতি নিয়ে একের পর এক সিনেমা এবং সিরিজ়ে মন দিয়েছেন মধুমিতা। যদিও বড় পর্দায় সে ভাবে পসার জমাতে পারেননি নায়িকা। শোনা যাচ্ছে, এই মুহূর্তে শহরের প্রথম সারির প্রযোজনা সংস্থার সঙ্গে তাঁর সম্পর্কও খানিকটা নড়বড়ে। তবে সে কথা প্রকাশ্যে আনতে রাজি নন অভিনেত্রী। খুব শীঘ্রই ‘চিনি ২’ সিনেমায় দেখা যাবে তাঁকে। তার পর নতুন কাজের কথা এখনও জানা যায়নি। শোনা যাচ্ছে, অন্য প্রযোজনা সংস্থার সঙ্গেও কথা বলছেন নায়িকা। তবে কি নতুন কোনও চমক আসতে চলেছে? তা অবশ্য ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন