Madhumita Sircar

শিলাদিত্যের ছবির শুটিং করতে গিয়ে উপরি দায়িত্ব পেলেন মধুমিতা, নায়িকাকে দেখে কটাক্ষের বাণ

এই মুহূর্তে শিলাদিত্যের নতুন ছবি ‘কে প্রথম কাছে এসেছি’ ছবির শুটিংয়ে ব্যস্ত মধুমিতা সরকার। শুটিংয়ের ফাঁকে নতুন অবতারে ধরা দিলেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১৬:১২
Share:

মধুমিতা সরকার। ছবি: সংগৃহীত।

তিনি যা-ই করুন না কেন, তাঁকে নিয়ে বিতর্কের শেষ নেই। কাজের থেকেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়েই বেশি চর্চা ইন্ডাস্ট্রির অন্দরে। শিলাদিত্য মৌলিকের নতুন ছবির জন্য শুটিং করছিলেন অরুণাচল প্রদেশে। সদ্য মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘চিনি ২’। এত দিন শুধুই ‘এসভিএফ’ প্রযোজিত ছবির মুখ ছিলেন মধুমিতা। তবে ধীরে ধীরে নিজের ব্যাপ্তি বাড়াচ্ছেন নায়িকা। নতুন প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করছেন। ‘কুলের আচার’-এর পর আবারও বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন মধুমিতা। নতুন ছবির শুটিংয়ে নিজের আরও একটি নতুন দিক খুঁজে পেলেন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নায়িকা। যে ভিডিয়োয় দেখা যাচ্ছে, ক্যামেরার সামনে শট দিচ্ছেন না। উল্টে ক্যামেরা হাতে অরুণাচলের কোনও জঙ্গলে শট নিচ্ছেন। বৃষ্টির মাঝেই চলল শট নেওয়া। বাকি কুশলীরা ভিড় করে দেখছেন নায়িকার ক্যামেরাশৈলী। বৃষ্টির জল যাতে গায়ে না লাগে, তাই এক জনকে দেখা গেল মাথায় ছাতা ধরে থাকতে। আর এই কাজটি করতে পেরে খুশি নায়িকাও। শিলাদিত্যের নতুন ছবির ক্যামেরার দায়িত্বে রয়েছেন অয়ন শীল।

তাঁকে সম্বোধন করে ইনস্টাগ্রামে নায়িকা লেখেন, “আমি জানি না, কেন ক্যামেরার পিছনের কাজ সব সময় আকর্ষণ করে আমায়। আর আমায় এই ভাবে ক্যামেরা নিয়ে কাজ করতে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। আমাদের সিনেম্যাটোগ্রাফার অয়ন শীলের সহকারী হিসাবে কয়েক দিনের জন্য রাখা হয়েছে।” সঙ্গে বেশ কিছু হাসির স্টিকার। তবে মধুমিতার এই ভিডিয়োকে কেন্দ্র করেও নানা ধরনের সমালোচনা শুরু হয়েছে। কেউ লিখেছেন, “আগে ঠিক করে অভিনয় করুন। তার পর ক্যামেরার কাজ করবেন।” যদিও এই সব মন্তব্যের কোনও উত্তর দেননি নায়িকা। শিলাদিত্যের নতুন ছবির প্রথম ধাপের শুটিং শেষ। এই ছবিতে বিক্রম এবং মধুমিতা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দর্শনা বণিককে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন