ডিজাইনার মানসী

সিরিয়াল, সিনেমার পাশপাশি আরও একটি কাজে বেজায় ব্যস্ত অভিনেত্রী মানসী সিংহ। কী সেটা?

Advertisement
শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০১৭ ০৮:১০
Share:

মানসী

সিরিয়াল, সিনেমার পাশপাশি আরও একটি কাজে বেজায় ব্যস্ত অভিনেত্রী মানসী সিংহ। কী সেটা? ‘‘কামালগাজির বাড়িতে নেহাত শখের বসেই একটা বুটিক শুরু করেছিলাম। খাদি কাপড় আর মুর্শিদাবাদের বেলডাঙা থেকে গামছা এনে পোশাক তৈরি করতে শুরু করি। মহিলা, পুরুষ সকলের জন্যই। আমি কোনও বিজ্ঞাপন দিইনি। মুখে মুখে প্রচার হয়ে এখন যে পরিমাণ চাহিদা বেড়েছে, তাতে মনে হচ্ছে, অভিনয় ছেড়ে ফুলটাইম ওখানে দিলেই ভাল,’’ বললেন তিনি।

Advertisement

তা হলে অদূর ভবিষ্যতে ‘নেহাত শখ’টা তাঁর অভিনয় কেরিয়ারে ইতি টানবে না তো?
‘‘সিরিয়াল মানে স্টেডি ইনকাম। সেই অর্থ যদি বুটিক থেকে না আসে? তখন কী হবে? এখনও আমার সেই আত্মবিশ্বাস আসেনি,’’ অকপট স্বীকারোক্তি অভিনেত্রীর। পোশাক তৈরির জন্য একজন কারিগর থাকলেও তাঁর বুটিকের প্রতিটি পোশাকের ডিজাইন নিজে হাতে করেন মানসী। ‘‘আমার বুটিকটাও কিন্তু আমারই সন্তান! একই রকম প্রিয়। অবশ্য আমার স্টাইলিং করে আমার ১০ বছরের মেয়ে। কোন অনুষ্ঠানে কী শাড়ি-গয়না পরব, সব ও-ই ঠিক করে দেয়।’’

সিরিয়ালের পাশাপাশি সম্প্রতি তিনটি ছবিতে অভিনয়ও করেছেন মানসী। সেই প্রসঙ্গে জানতে চাইলে বললেন, ‘‘ ‘কুসুমিতার গল্প’-এ লিড ক্যারেকটার উষসীর মা হয়েছি আমি। আবার ‘অ আ ক খ’-এ পরান বন্দ্যোপাধ্যায়ের মা হয়েছি! কী কনট্রাস্ট না? উঁ হুঁ মোটেও এর চেয়ে বেশি কিছু বলব না। আপনাদের সিনেমাটা দেখতে যেতে হবে,’’ হেসে বললেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন