Mimi Chakraborty

বন্ধুদের সঙ্গে রোড ট্রিপে মিমি চক্রবর্তী, কোথায় ঘুরতে গেলেন নায়িকা?

এক দিকে রাজনৈতিক দায়িত্ব। অন্য দিকে আবার অভিনয়। দু’টি দিক এত বছর ধরে সমান তালে সামলে চলেছেন মিমি চক্রবর্তী। এর মাঝেই নিজের জন্য সময় বার করে কোথায় গেলেন নায়িকা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৮:২৮
Share:

মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

কাজের ফাঁকে সুযোগ পেলেই তিনি বেরিয়ে পড়েন ঘুরতে। কখনও দেশে, কখনও আবার বিদেশে। ভ্রমণের প্রতি তাঁর বিশেষ ভালবাসার কথা অনেক সাক্ষাৎকারেই বলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। অনেক দিন হল তাঁকে পর্দায় দেখেনি দর্শক। এক বছর আগে মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত ‘মিনি’। ডিসেম্বরে যদিও মুক্তি পেয়েছিল ‘খেলা যখন’, তবে সে ছবিটির শুটিং অনেক দিন আগে করে রেখেছিলেন নায়িকা। এ বছর তাঁর দু’টি ছবির ঘোষণা হয়েছে।

Advertisement

ইতিমধ্যে একটি ছবির কাজও সেরে ফেলেছেন তিনি। হাতে তাই আপাতত নায়িকার বেশ কিছুটা সময় আছে। বিরতি পেয়েই ঘুরতে বেরিয়ে পড়লেন নায়িকা। বেড়াতে গিয়ে ছবি না দিলে ভ্রমণটাই যেন অসম্পূর্ণ থেকে যায়। মিমির ইনস্টাগ্রামে ঢুঁ দিয়ে দেখা গেল তাঁর ভ্রমণের কিছু কিছু টুকরো। পাহাড়ে ঘুরতে গিয়েছেন নায়িকা। তবে এ বার তাঁকে না কাটতে হয়েছে বিমানের টিকিট, না ট্রেনের টিকিট। যাঁরা ঘুরতে যেতে ভালবাসেন, তাঁদের কাছে ‘রোড ট্রিপ’ যেন আলাদাই রোমাঞ্চকর। মিমিও তাঁর রোমাঞ্চকর যাত্রার সূচনা করলেন বন্ধুদের সঙ্গে। সেই ছবিই ভাগ করে নিলেন। গিয়েছেন বৈষ্ণোদেবী দর্শনে। পাহাড়ের কোলে বাগানে ঘেরা তাঁদের হোটেল। রোদ এসে পড়েছে। তবে কলকাতা থেকে গাড়িতে চড়েই পাহাড়ে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। গাছের আপেল, বেরি জমিয়ে খেয়েওছেন। কাজের ফাঁকে এই মুহূর্তগুলিই তাঁর বাকি বছর কাটানোর অক্সিজেন।

কিছু দিন আগে ভাঙড়ের নলমুড়ি ব্লক হাসপাতালে রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান হিসাবে নিযুক্ত হয়েছেন অভিনেত্রী তথা সাংসদ মিমি। সেই হাসপাতালে পরিচ্ছন্নতা নিয়ে একগুচ্ছ অভিযোগ জমা পড়ে সাংসদের কাছে। এক দিকে সাধারণ মানুষের দায়িত্ব, অন্য দিকে অভিনয়। দু’টি দিক সমান তালে সামলে চলেছেন তিনি। এই পুজোয় মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ছবি ‘রক্তবীজ’। এ ছাড়াও চলতি বছরেই মিমির প্রথম হিন্দি ছবি মুক্তি পাওয়ার কথা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন