Mishmee Das

নায়িকার চরিত্রে অভিনয় করতে চাই, ইন্ডাস্ট্রি আমায় টাইপকাস্ট করে দিচ্ছে: মিশমি

নতুন চরিত্রে নতুন ভাবে দর্শকের সামনে ফিরছেন মিশমি দাস। আবারও ধূসর চরিত্রে তাঁকে দেখতে পাওয়ার সম্ভাবনা দর্শকের। নায়িকা হয়ে যাত্রা শুরুর পরেও ছোট ছোট চরিত্রে অভিনয় করতে আফসোস হয়?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ১৭:৩৪
Share:

আবারও ধূসর চরিত্রে নিয়ে পর্দায় ফিরছেন মিশমি? ছবি: সংগৃহীত।

ছ’বছর পর আবারও ছোট পর্দায় বনি-শেখর জুটি। ২০১৪ সালে ‘রাজযোটক’ সিরিয়ালের মাধ্যমে ছোট পর্দায় হাতেখড়ি হয় মিশমি দাসের। নায়ক ছিলেন বিশ্বজিৎ ঘোষ। সেই জুটিকেই আবার দেখতে পাবেন দর্শক। সৌজন্যে জি বাংলার সিরিয়াল ‘খেলনা বাড়ি’। এত দিন পর জীবনের প্রথম নায়কের সঙ্গে কাজ নিয়ে তাই খুবই উত্তেজিত মিশমি। দর্শক প্রথম ঝলক ইতিমধ্যেই দেখে ফেলেছেন। ফিরছেন ইন্দ্রজিৎ লাহিড়ির প্রথম স্ত্রী অন্তরা। মিতুল আর ইন্দ্রর সম্পর্কে আসছে নতুন ঝড়! এমনই আভাস। এই অন্তরার চরিত্রেই দেখা যাবে মিশমিকে।

Advertisement

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় মিশমির সঙ্গে। অভিনেত্রী বলেন, “জীবনের প্রথম নায়ক। স্বাভাবিক ভাবেই উত্তেজিত লাগছে।” কিছু দিন আগে ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালে নেতিবাচক চরিত্রে দর্শক দেখেছেন মিশমিকে। আবারও এই সিরিয়ালে আপাতদৃষ্টিতে ধূসর চরিত্রেই দেখা যাবে নায়িকাকে? মিশমির স্পষ্ট উত্তর, “প্রথম স্ত্রী যদি ফিরে এসে দেখেন তাঁর স্বামী আরও একটা বিয়ে করেছেন, তাতে তাঁর বিরক্ত হওয়াটা স্বাভাবিক নয় কি? যদিও গল্প যেমন হবে সেই ভাবেই এগোবে সিরিয়াল।” এককালে নায়িকা হিসাবে যাত্রা শুরু করার পর এখন শুধুই খলনায়িকা কিংবা ‘সেকেন্ড লিড’ চরিত্রে অভিনয়ের সুযোগ পাচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে মিশমির বক্তব্য, “তখন কোনও সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করলে প্রায় ২২-২৩ ঘণ্টা কাজ করতে হত। আমি সেটা পারছিলাম না, তাই সিদ্ধান্ত নিই মুখ্য চরিত্রে কাজ না করার। কিন্তু তার পরই এখন সব নিয়ম বদলে গিয়েছে। আমার একটাই আফসোস যে, ইন্ডাস্ট্রি আমাকে টাইপকাস্ট করে দিচ্ছে! আমায় দেখলেই আজকাল শুধুই নেতিবাচক চরিত্রের কথা মনে হয় পরিচালকদের।” শনিবার থেকে শুরু হবে মিশমির শুটিং। নিজেকে নতুন ভাবে দর্শকের সামনে আনার প্রস্তুতি শুরু করে দিয়েছেন নায়িকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন