Roosha Chatterjee

কখনও হলিউড, তো কখনও লাস ভেগাস, অভিনয় ছেড়ে বিদেশে অন্য জীবন রুশার

এক সময় চুটিয়ে অভিনয় করতেন। কিন্তু বিয়ের পর সংসার করতে বিদেশ পাড়ি দিয়েছেন রুশা চট্টোপাধ্যায়। ভোল বদলে গিয়েছে অভিনেত্রীর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৬:৩৪
Share:

রুশা-অনুরণন। —ফাইল চিত্র।

১৩ বছরের অভিনয় জীবনকে বিদায় জানিয়ে বিদেশে সংসার পেতেছেন টলিপাড়ার অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। অভিনেত্রীর বিয়ের দিন থেকেই নানা রকমের চর্চা শুরু হয়েছে। বিশেষ করে রুশার স্বামীর বাহ্যিক সৌন্দর্য নিয়ে। অভিনেত্রীর থেকে উচ্চতায় একটু কম হওয়ার জন্য আরও হাসাহাসি চোখে পড়ে সমাজমাধ্যমের পাতায়। তবে কোনও সমালোচনাতেই খুব বিশেষ গুরুত্ব দেননি রুশা। মাঝে এ রকম গুঞ্জনও শোনা গিয়েছিল যে বিদেশে গিয়ে মোটেই ভাল নেই তিনি। কারণ আমেরিকার যাওয়ার পর সমাজমাধ্যমে খুব বেশি ছবিও দেখা যাচ্ছিল না রুশার। ইনস্টাগ্রাম থেকেও তিনি এক অর্থে প্রায় উবে গিয়েছিলেন। তবে ইদানীং সমাজমাধ্যমে বেশ সক্রিয় তিনি। অভিনেত্রী থাকাকালীনও তিনি এত বেশি পোস্ট করতেন না। উল্টে এখন প্রতি দিনই রুশার নিত্যনতুন ইনস্টাগ্রাম স্টোরি এবং পোস্ট দেখা যায়।

Advertisement

বিদেশেও নিজেদের একটা ছোট্ট পৃথিবী তৈরি করে নিয়েছেন রুশা এবং তাঁর স্বামী অনুরণন। নিজের শহর, পরিবার, বন্ধুদের ছেড়ে যাওয়ার পর বিদেশে গিয়ে অনেকেই একাকিত্বে ভোগেন। তবে রুশার ক্ষেত্রে যে তেমনটা ঘটেনি তা বোঝা যাচ্ছে। স্বামীর সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত তিনি যে উপভোগ করছেন তার প্রমাণ এই ছবিগুলোই। সম্প্রতি হলিউড, লাস ভেগাস ঘুরে এলেন রুশা। পোস্ট করলেন দম্পতির ভ্রমণের বেশ কিছু মুহূর্ত। যে ছবি দেখে রুশার ভক্তদের অনেকেরই বক্তব্য, “অভিনয় ছাড়ার পরে আপনি যে জীবনকে উপভোগ করছেন তা ভালই বোঝা যাচ্ছে।”

কিছু দিন আগে নিউ ইয়র্কে ছুটি কাটাতে গিয়েছিলেন এই দম্পতি। সেখানেও অভিনেত্রীর স্বামী একটি বিশেষ ছবি পোস্ট করেন। রুশার সঙ্গে ওষ্ঠলগ্ন অবস্থার ছবি দেন অনুরণন। নিন্দকরা যাই বলুক না কেন, রুশা যে জীবনের এই নতুন অধ্যায় চুটিয়ে উপভোগ করছেন তা স্পষ্ট।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন