Roosha Chatterjee

ভাল আছেন, সব জল্পনা ভুল, বিয়ের পর প্রথম বার স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে কী লিখলেন রুশা?

জানুয়ারি মাসে বিয়ে করেছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। তাঁর বিয়ের পর থেকেই নানা ধরনের প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে তাঁকে। অবশেষে উত্তর দিলেন নায়িকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৬:০২
Share:

বিয়ের পর প্রথম বার স্বামীর সঙ্গে ছবি পোস্ট করলেন রুশা। ছবি : ইনস্টাগ্রাম।

তাঁকে নিয়ে অনেকের অনেক রকমের মত। আমেরিকায় গিয়ে অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়ের একার ছবি দেখে নানা প্রশ্ন তুলেছিলেন তাঁর অনুরাগীরা। এমনকি কয়েক দিন আগে তাঁর বিয়ের একটি মিষ্টি রিলও পোস্ট করেছিলেন রুশার ফটোগ্রাফার। তা নিয়েও চলেছে বিস্তর জল্পনা। অনেকেরই মনে প্রশ্ন ছিল, রুশা কেন নিজেদের ছবি পোস্ট করছেন না? তবে কি ভাল নেই অভিনেত্রী? বার বারই এমন প্রশ্ন উঠে আসছিল। কিন্তু এত কিছুর মাঝেই চুপ ছিলেন অভিনেত্রী। তিনি কোনও উত্তর দেননি এত দিন। অবশেষে উত্তর এল।

Advertisement

উত্তর এল নায়িকার তরফে। তা যদিও একটু অন্য ভাবে। ১৫ এপ্রিল শহরবাসী মেতেছিল বর্ষবরণের আনন্দে। নতুন জামাকাপড় পরে নিজের পরিবারের সঙ্গে বিশেষ মুহূর্ত কাটানোর ছবিতে ভরে উঠেছিল সমাজমাধ্যমের পাতা। সেই ভিড়ে শামিল অভিনেত্রী রুশা। আমেরিকায় বসেই নিজের মতো করে পয়লা বৈশাখ পালন করলেন নায়িকা। কপালে ছিল ছোট্ট লাল টিপ, হালকা লিপস্টিক। সঙ্গে পরেছিলেন নীল রঙের শাড়ি। রুশার স্বামী অনুরণনও সেজেছিলেন একদম খাঁটি বাঙালি সাজে। ওয়াইন রঙের পাঞ্জাবিতে দেখা গেল তাঁকে। বিয়ের পর এই প্রথম একসঙ্গে তাঁদের দেখা গেল। সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে নিজেদের মিষ্টি ছবি পোস্ট করলেন রুশা। যে ছবি দেখে অনেকেরই মন্তব্য, “তোমাদের একসঙ্গে দেখে শান্তি পেলাম।”

বিয়ের পর থেকে রুশার স্বামীর বাহ্যিক সৌন্দর্য নিয়ে কম আলোচনা হয়েনি। পেশায় ইঞ্জিনিয়ার রুশার স্বামী। জানুয়ারিতে বিয়ে করেই তাঁরা উড়ে গিয়েছেন আমেরিকায়। ১৩ বছরের অভিনয় কেরিয়ারকে বিদায় জানিয়ে বিদেশে নিজের সংসারে মন দিয়েছেন নায়িকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন