Rukmini Maitra

সোমবার হ্যাক্‌ড হয়েছে রুক্মিণীর ফেসবুক, সেই জন্যই কি পুজো দিতে মন্দিরে গেলেন নায়িকা?

এই মুহূর্তে উত্তরপ্রদেশে ব্যোমকেশের শুটিংয়ে ব্যস্ত রুক্মিণী মৈত্র। সেখানেই রামের মন্দিরে পুজো দিতে গেলেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৯:২৭
Share:

রুক্মিণী কি খুব আধ্যাত্মিক, কী বললেন অভিনেত্রী? ছবি: সংগৃহীত।

তীব্র গরম। কল থেকে বার হচ্ছে ফুটন্ত জল। শত কষ্ট হলেও শুটিং জারি। উত্তরপ্রদেশে শুটিং চলছে বিরসা দাশগুপ্তের নতুন ছবি ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’-এর। যে ছবির মাধ্যমে প্রথম বার ব্যোমকেশ রূপে দর্শক দেখতে পাবেন দেবকে। সত্যবতী হচ্ছেন রুক্মিণী মৈত্র। শুটিংয়ের ফাঁকে বিভিন্ন মুহূর্তের ছবিও পোস্ট করে চলেছেন দেব। এক দিকে যখন অন্য রাজ্যে শুটিংয়ে ব্যস্ত দেব এবং রুক্মিণী, অন্য দিকে কলকাতায় ঘটে চলেছে একের পর এক ঘটনা। কয়েক দিন আগে দেবের প্রযোজনা সংস্থা ‘দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স’-এর ইউটিউব চ্যানেল হ্যাক্‌ড হয়েছে। সোমবার রাতে নিজের ফেসবুক পেজ হ্যাক্‌ড হওয়ার কথা সকলকে জানিয়েছেন রুক্মিণী।

Advertisement

এই খবর শোনার পর থেকেই চিন্তিত নায়িকার ভক্তেরা। এর মাঝে ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করলেন অভিনেত্রী। কপালে চন্দনের তিলক কাটা। মন্দিরের দালানে আধ খাওয়া লাড্ডু হাতে নিয়ে দাঁড়িয়ে নায়িকা। আর মুখে একগাল হাসি। তাঁর এই ছবি দেখে সকলের প্রশ্ন, শেষ কয়েক দিন ধরে যা চলছে সেই কারণেই কি পুজো দিতে গিয়েছেন তিনি? চারিদিকে প্রশ্ন এমনটাই।

রুক্মিণী কি খুব আধ্যাত্মিক? আনন্দবাজার অনলাইনের তরফ থেকে জানতে চাওয়া হয় নায়িকার থেকে। রুক্মিণী বললেন, “অনেকে আমায় দেখে হয়তো বুঝতে পারেন না। আমার পরিবার কিন্তু খুবই আধ্যাত্মিক। আমার নামটাও কিন্তু সেখান থেকেই রাখা। রুক্মিণী নামের অর্থ হল কৃষ্ণের বৌ। সুতরাং বুঝতেই পারছেন। উত্তরপ্রদেশের এই রামরাজা মন্দির নাকি খুব জাগ্রত। তাই পুজো দিয়ে এলাম মাকে সঙ্গে নিয়ে। এটা নিজের বিশ্বাসের উপর। কর্ম করে যাও। আমার বিশ্বাস একটা পজ়িটিভ শক্তি তো কাজ করে। তবে কাজ তো নিজেকেই করতে হবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন