Solanki-Shreema

খড়ির জন্মদিনে আবেগপ্রবণ দ্যুতি, সব মুশকিল আসানে এখন শোলাঙ্কিকেই পাশে চান শ্রীমা

মঙ্গলবার শোলাঙ্কির জন্মদিন। এই বিশেষ দিনে পুরনো দিনে ফিরে গেলেন নায়িকার পর্দার দিদি শ্রীমা। একসঙ্গে কাটানো বিশেষ মুহূর্তগুলি ভাগ করে নিলেন সকলের সঙ্গে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৩৭
Share:

শোলাঙ্কি-শ্রীমা। ছবি: সংগৃহীত।

গত মে মাসে শেষ হয়ে গিয়েছে তাঁর অভিনীত চরিত্রটি। যদিও সিরিয়ালটি এখনও চলছে। তাঁকে না দেখতে পেয়ে এখনও প্রতি দিন প্রতি মুহূর্তে মনে করেন নায়িকার অনুরাগী থেকে সহকর্মীরা। ১৯ সেপ্টম্বর অভিনেত্রী শোলাঙ্কি রায়ের জন্মদিন। এই বিশেষ দিনে যে আরও বেশি করে নায়িকাকে মনে পড়ছে সে কথা উপলব্ধিই প্রকাশ করলেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। ‘গাঁটছড়া’ সিরিয়ালে একসঙ্গে অভিনয় করতেন তাঁরা। শ্রীমার বোনের চরিত্রে অভিনয় করেছিলেন শোলাঙ্কি। তখন থেকেই দুই অভিনেত্রীর মধ্যে তৈরি হয়েছে এক বন্ধুত্ব। বেশ কয়েক মাস হল সিরিয়ালে তাঁর চরিত্রটি শেষ হয়েছে। এখনও চালিয়ে যাচ্ছেন শ্রীমা-সহ অন্যান্যরা। এরই মধ্যে নতুন চরিত্রদের পরিচয় হয়েছে। সব কিছুর মাঝেও শোলাঙ্কিকে খুবই মনে পড়ছে শ্রীমার। সমাজমাধ্যমের পাতায় পোস্ট করলেন তেমনটাই। কী লিখেছেন শ্রীমা?

Advertisement

বেশ কিছু পুরনো দিনের ছবি পোস্ট করে তিনি লেখেন, “শুভ জন্মদিন দি। প্রতি দিন তোমায় মিস্‌ করি। রোজ গিয়েই জড়িয়ে ধরা থেকে নিজেদের অজান্তেই এক কথা ভাবা বা বলা। যে কোনও মুশকিলের আসান হতে তোকে আর বোনকে সারা জীবন পাশে চাই। ভালবাসি অনেকটা। ভাল থাক আর এ ভাবেই সবাইকে ভাল রাখ।” এই সিরিয়ালে শোলাঙ্কিরা তিন বোন। বড় দিদি শ্রীমা, মেজ বোন শোলাঙ্কি আর ছোট বোনের চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা গোস্বামী। তিন জনের মধ্যে বন্ধুত্বও গড়ে উঠেছিল তেমনই। তাই শোলাঙ্কির জন্মদিনে সেই পুরনো দিনগুলি ফিরে দেখলেন শ্রীমা।

বর্তমানে শোলাঙ্কি মন দিয়েছেন বড় পর্দার কাজে। কয়েক মাস আগে মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত সিনেমা ‘শহরের উষ্ণতম দিনে’। শোনা যাচ্ছে, এই মুহূর্তে নায়িকা মন দিয়েছেন ওয়ার্কশপে। আগামী দিনে মুম্বইয়ে কাজ করার ইচ্ছা শোলাঙ্কির।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন