Zayed-Sayantika

টলি অভিনেত্রী সায়ন্তিকার সঙ্গে হোটেলে সময় কাটানো প্রসঙ্গে মুখ খুললেন বাংলাদেশের নায়ক জায়েদ

বাংলাদেশের নায়ক জায়েদ খানের সঙ্গে চার ঘণ্টা সময় কাটান সায়ন্তিকা— অভিযোগ প্রযোজকের। এ বার সত্যিটা ফাঁস করলেন জায়েদ খান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৭:০৩
Share:

(বাঁ দিকে) জায়েদ খান। (ডান দিকে) সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

সিনেমার শুটিং করতে গিয়ে গন্ডগোল। জায়েদ খানের বিপরীতে ‘ছায়াবাজ’ ছবির শুটিং করতে গিয়েছিলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। প্রায় আট দিন শুটিং করার পরই যত গন্ডগোল। শুটিং শেষ না করেই কলকাতা ফেরেন অভিনেত্রী। তার এই দুম করে চলে আসার পর অভিনেত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেছেন ছবির প্রযোজক মনিরুল ইসলাম। শটের মাঝে বিরতি নিয়ে হোটেলের ঘরে চার ঘণ্টা ছবির নায়কের সঙ্গে কী করছিলেন— এমন প্রশ্ন তোলেন ‘ছায়াবাজ’ ছবির প্রযোজক। এ বার এই প্রসঙ্গে মুখ খুললেন নায়ক জায়েদ খান।

Advertisement

শুটিংয়ে অব্যবস্থা, অসহযোগিতার অভিযোগ আনেন সায়ন্তিকা। তার পরই প্রযোজক প্রশ্ন করেন, ‘‘গানের শুটিংয়ে পোশাক পরিবর্তন করার জন্য ২টোর সময় হোটেলে যান নায়ক-নায়িকা। ফিরে আসেন সন্ধ্যা ৬টায়। ড্রেস চেঞ্জ করতে চার ঘণ্টা সময় লাগে, এমনটি কখনও দেখিনি!’’ এই প্রসঙ্গে পাল্টা প্রযোজককে এক হাত নিয়েছেন নায়ক। বাংলাদেশের সংবাদমাধ্যমকে জায়েদ বলেন, ‘‘কেউ কেউ আসলে ঘোলাজলে মাছ ধরতে নেমেছেন। আমাকে খারাপ করে দেখানোর চেষ্টা করে চলেছে। এ ছাড়াও কস্টিউমের ব্যাপারে সমস্যা ছিল। লেদারের কিছু পোশাকের প্রয়োজন ছিল। সেই প্রয়োজনের কথাও জানানো হয়েছিল প্রযোজককে। পোশাক পরিবর্তন করতে গিয়ে পোশাকই পাওয়া যায়নি। তার বিকল্প কী হবে, সেটা ঠিক করবে কে? আর সায়ন্তিকা পেশাদার অভিনেত্রী। তিনি বিরতির ওই সময়টায় হোটেলে যান। প্রযোজককে হোটেলের পাওনা মিটিয়ে দেওয়ার দেওয়ার কথা বলেছিলেন, কিন্তু প্রযোজক সেটা পাঠাননি। মূলত দেরি হওয়ার এটাই কারণ। এটাকে ইস্যু করার কিছুই নেই। আসল ঘটনা ঘুরিয়ে দেওয়ার চেষ্টা চলছে। কিছু মানুষ আমার চরিত্র নিয়ে কথা তুলে আমাকে কালিমালিপ্ত করার চেষ্টা করছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন