Srabanti

অসমের জাপি আর গামছায় অভ্যর্থনা শ্রাবন্তীকে, ভালবাসা পেয়ে কী বললেন নায়িকা?

সদ্য পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে কলকাতা ফিরেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এসেই ফের বিমানবন্দরের সামনে দেখা গেল নায়িকাকে। কোথায় গেলেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৩ ১৭:২৭
Share:

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। —ফাইল চিত্র।

প্রিয় তারকাদের চোখের সামনে দেখলে সকলের মনেই আনন্দ হয়। অনেকে আবার প্রিয় অভিনেতাদের ভরিয়ে দেন নানা ধরনের উপহারে। তাতে কি শুধু অনুরাগীরা আনন্দ পান? এত ভালবাসা পেয়ে খুশি হন তারকারাও। কখনও সেই আনন্দ প্রকাশ করেন তাঁরা। কখনও আবার তা বোঝা যায় না। রবিবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একটি অনুষ্ঠানে যোগ দিতে শিলচরে গিয়েছেন তিনি। সেখানে মানুষের উচ্ছ্বাস দেখে আপ্লুত অভিনেত্রী। ভিডিয়োয় দেখা গেল নায়িকার সেই উত্তেজনাই। বিমানবন্দরে নামতেই অনুরাগীরা ঘিরে ধরেছেন তাঁকে। ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানানো হল তাঁকে। সঙ্গে অসমের বিখ্যাত গামছা এবং জাপি। এত সব উপহার পেয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইনকে শ্রাবন্তী বললেন, “আমি শিলচরে একটি অনুষ্ঠানের জন্য এসেছি। মানুষের এত ভালবাসা পেয়ে খুব ভাল লাগছে। তাই তো সঙ্গে সঙ্গে ভিডিয়ো করে পোস্ট করেছি। এখানে এক জন আমার জন্য ইলিশ মাছ রান্না করে এনেছে। ইলিশ মাছ, মুরগির মাংস দিয়ে জমিয়ে খাওয়াদাওয়া করছি। এখানকার মানুষের আন্তরিকতা দেখে মনটা আমার ভরে গিয়েছে।” এই দিনটা শিলচরেই কাটাবেন নায়িকা। জানিয়েছেন, অভিনেত্রী জীবনে এই প্রাপ্তিগুলোই তাঁকে আরও অনুপ্রেরণা জোগায় ভাল কাজ করার।

এমনিতে নায়িকার জীবনে বিতর্কেরও শেষ নেই। সম্প্রতি দিদিদের নিয়ে সমুদ্রে বেড়াতে গিয়েছিলেন তিনি। ঘোরার বেশ কিছু ছবি, ভিডিয়ো পোস্টও করেছেন তাঁরা। সেই ছবি দেখেও নানা জন নানা ধরনের মন্তব্য করেছেন। কেউ নায়িকাকে লিখেছেন ‘পেত্নি’। কেউ আবার তাঁর পোশাক এবং মেকআপ নিয়েও প্রশ্ন তুলেছেন। যদিও কোনও বিতর্কে কখনও জবাব দেন না শ্রাবন্তী। তাঁর জীবনে পরিবার এবং কাজই সবচেয়ে গুরুত্বপূর্ণ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন