Raj-Subhashree

বিশ্বকাপ ফাইনালে ভারত, অন্তঃসত্ত্বা অবস্থায়ও নাচানাচি শুভশ্রীর

উত্তেজনা তুঙ্গে। সকলের চোখ এখন টেলিভিশনের পর্দায়। চলছে ভারত বনাম অস্ট্রেলিয়ার বিশ্বকাপ ফাইনালের খেলা। এর মধ্যেই উত্তেজিত নায়িকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৬:২২
Share:

রাজ-শুভশ্রী। ছবি: সংগৃহীত।

ভারত বনাম অস্ট্রেলিয়ার বিশ্বকাপ ফাইনালের খেলা চলছে। ইতিমধ্যেই তিন উইকেট পড়ে গিয়েছে ভারতের। উত্তেজনায় কেউ টেলিভিশনের পর্দা থেকে চোখ সরাতে পারছেন না। টলিপাড়ার তারকারা সমাজমাধ্যমের পাতায় পোস্ট দিয়ে চলেছেন একের পর এক। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম রয়েছেন প্রচুর বলিউড তারকা। টলিপাড়ার তারকারা আমদাবাদ না গেলেও সারা দিনটা খেলা দেখারই পরিকল্পনা। তাঁদের সমাজমাধ্যমের পাতায় শুধুই সেই ভিডিয়ো। ভারতের জার্সি গায়ে দিয়ে দেখা গেল চক্রবর্তী পরিবারকে। রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পাশাপাশি ছেলে ইউভানও ভারতের জার্সি পরে ছবি তুললেন। ছড়িয়ে পড়েছে ছেলে কোলে রাজ-শুভশ্রীর একটি ভিডিয়ো। যে ভিডিয়োয় বোঝা যাচ্ছে তাঁরা ঠিক কতটা উত্তেজিত।

Advertisement

ক্রিকেটের ব্যাট হাতে ইউভানের বেশ কিছু ছবিও পোস্ট করেছেন তারকা দম্পতি। দ্বিতীয় বার মা হতে চলেছেন শুভশ্রী। ফলে এই সময়টা বাড়িতেই কাটাচ্ছেন তিনি। আর রবিবার তো এমনিই সবার ছুটির দিন। তাই নায়িকা-পরিচালকের বাড়িতে এ দিনটা অনেকটা পিকনিকের মতো। তিন জনকেই দেখা গিয়েছে ‘ইন্ডিয়া ইন্ডিয়া’ বলে গলা ফাটাতে। ভিডিয়োয় শুভশ্রীর উত্তেজনা, নাচানাচি দেখে সকলের মন্তব্য, “এ অবস্থায় একটু সাবধানে।”এই ডিসেম্বরেই নতুন সদস্য বাড়িতে আসবে তাঁদের। ন’মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী।

নায়িকার সাধভক্ষণের বিভিন্ন ছবি দেখা গিয়েছে সমাজমাধ্যমের পাতায়। সে দিন সাদা ঢাকাই শাড়িতে সেজেছিলেন অভিনেত্রী। সঙ্গে ছিল মানানসই লাল ব্লাউজ। আর সোনার গয়না। প্রিয় খাবার সাজিয়ে সাধের খাওয়াদাওয়া হয়েছে নায়িকার। বিভিন্ন রকমের পদ দেওয়া হয়েছিল তাঁকে। আপাতত নতুন অতিথির অপেক্ষায় তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন