Subhashree

‘আর কত বোটক্স করাবেন!’ জন্মদিনে শুভশ্রীর ছবি দেখে শুরু সমালোচনা

৩ নভেম্বর ধুমধাম করে জন্মদিন উদ্‌যাপন করেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। জন্মদিনের বিশেষ লুক প্রকাশ্যে আসা মাত্রই হাসাহাসি শুরু দর্শক মহলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৭:৫৯
Share:

শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

৩ নভেম্বর চক্রবর্তী বাড়ি ছিল জমজমাট। বাড়ির বৌয়ের জন্মদিন। এলাহি আয়োজন করেছিলেন কর্তা রাজ চক্রবর্তী। শুক্রবার ছিল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জন্মদিন। এই সময় এমনিতেই যত্নে রয়েছেন নায়িকা। ন’মাসের অন্ত্বঃসত্ত্বা, ফলে খুব বেশি বাইরেও যাচ্ছেন না। তাই বাড়িতেই নিজের মতো করে বিশেষ দিনটি উদ্‌যাপন করলেন টলিপাড়ার রাজ এবং শুভশ্রী। তুঁতে রঙের একটি ড্রেসের সঙ্গে মানানসই গয়নায় সেজেছিলেন নায়িকা। ছেলে ইউভানকে কোলে নিয়ে কেক কাটলেন। বন্ধুবান্ধব অনেকেই এসেছিলেন নায়িকাকে শুভেচ্ছা জানাতে। কিন্তু জন্মদিনের শুভেচ্ছার মাঝেও এসেছে একের পর এক নেতিবাচক মন্তব্য।

Advertisement

কেউ লিখেছেন, “আর কত বোটক্স করাবেন?” আবার কারও মন্তব্য, “মানছি আপনি সন্তানসম্ভবা, কিন্তু তাও এমন দেখাবে কেন?” আবার কারও বক্তব্য, “একটু অন্য ভাবে সাজতে পারতেন।” নানা জনের নানা মন্তব্যের কোনও উত্তর দেননি শুভশ্রী। এই মুহূর্তে শুধুই নতুন অতিথির অপেক্ষায় রাজ এবং শুভশ্রী।

কিছু দিন আগেই শেষ করেছেন রিয়্যালিটি শোয়ের শুটিং। তবে এই মুহূর্তে আর কোনও নতুন কাজ শুরু করবেন না অভিনেত্রী। এখন শুধু চিত্রনাট্য শুনছেন। সম্প্রতি পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে মিটিংও করেছেন তিনি। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে আবার ফ্লোরে ফিরবেন আগামী বছর। ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজ়ের পর এ বার বড় পর্দায় নাকি জুটি বাঁধবেন শুভশ্রী এবং দেবালয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন