Swastika Dutta on Raj Chakraborty

রাজ না থাকলে অভিনেত্রী হতে পারতেন না, ‘গুরু’কে ধন্যবাদ জানালেন স্বস্তিকা

রাজ চক্রবর্তীকে তিনি নিজের ‘মেন্টর’ মনে করেন। তাই দু’জনের সাক্ষাৎ হলেই সেখানে স্মৃতিমেদুরতা ভিড় করে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ১৭:৪৫
Share:

স্বস্তিকা দত্ত। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে সিরিয়াল এবং সিনেমার কাজে সমান ভাবে সমতা রাখছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। সম্প্রতি, পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সমাজমাধ্যমে নিজের ছবি দিলেন অভিনেত্রী। তার পরেই ইন্ডাস্ট্রিতে নতুন জল্পনা শুরু। ইন্ডাস্ট্রির অন্দরে অনেকেরই ধারণা হয়েছে যে, রাজ চক্রবর্তীর সঙ্গে স্বস্তিকা নাকি ছবি করতে চলেছেন। সত্যিই কি তেমন কোনও পরিকল্পনা রয়েছে?

Advertisement

রাজের সঙ্গে নিজের একটি নিজস্বী ইনস্টাগ্রামে পোস্ট করেছেন স্বস্তিকা। সঙ্গে লিখেছেন, ‘‘স্বস্তিকা দত্তের অভিনেত্রী হয়ে ওঠার নেপথ্য কারণ।’’ আসলে রাজ্য সরকারের টেলি অ্যাকাডেমি পুরস্কার অনুষ্ঠানের অংশ ছিলেন স্বস্তিকা। সেখানেই রাজের সঙ্গে ছবিটি তুলেছেন তিনি। রাজের হাত ধরেই ইন্ডাস্ট্রিতে প্রথম শুযোগ পেয়েছিলেন স্বস্তিকা। রাজ পরিচালিত এবং ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবিতে অভিনয় করেন স্বস্তিকা। ছবিতে কৌশানী মুখোপাধ্যায়ের বান্ধবীর চরিত্রে দর্শক তাঁকে দেখেছিলেন। আনন্দবাজার অনলাইনকে স্বস্তিকা বললেন, ‘‘আমার নামের পাশে অভিনেত্রী শব্দটা বসানোর জন্য রাজদা অন্যতম কারণ। উনি সুযোগ না দিলে তো অভিনয়ে আসতে পারতাম কি না, সেটাই জানি না। হয়তো আরও সময় লেগে যেত।’’

কিন্তু রাজের সঙ্গে ছবি দেখে পরিচালকের সঙ্গে তাঁর নতুন কাজ নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। স্বস্তিকা হেসে বললেন, ‘‘বহু দিন পরে রাজদা অনুষ্ঠানে আমাদের পারফরম্যান্স পরিচালনা করলেন। পুরনো দিনের কাজ নিয়ে কথা হল। এর বেশি কিছু নয়।’’ তবে রাজ চাইলেই যে তাঁর ছবিতে অভিনয় করতে তিনি রাজি, সে কথাও স্পষ্ট করলেন স্বস্তিকা।

Advertisement

এই মুহূর্তে সিরিয়াল ছাড়াও নতুন কাজ নিয়ে আলোচনার মধ্যে রয়েছেন স্বস্তিকা। আগামী মাসে শুরু করবেন একটি নতুন ‘হইচই’-এর নতুন ওয়েব সিরিজ়ের শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন