Usashi Chakraborty on Valentine’s Day

প্রাক্তন প্রেমিকের জন্য প্রেম দিবসে বিশেষ আয়োজন ঊষসীর! কেক বানালেন অভিনেত্রী

ঊষসী চক্রবর্তী টলিপাড়ার জনপ্রিয় মুখ। প্রেম দিবসে বিশেষ ছবি পোস্ট করলেন অভিনেত্রী। বিশেষ কারও জন্যই কি তৈরি করে ফেললেন কেকও?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৪৯
Share:

ঊষসী কি সত্যিই সিঙ্গল? কোনও বিশেষ মানুষ নেই তাঁর জীবনে? ছবি: ফেসবুক।

১৪ ফেব্রুয়ারি সবাই জমিয়ে পালন করেছেন ‘ভ্যালেন্টাইন্‌স ডে’। এই দিনে সবাই তাঁর ভালবাসার মানুষের জন্য বিশেষ কিছু পরিকল্পনা করেন, উপহার দেন। তেমনই বিশেষ পরিকল্পনা করে ফেললেন ঊষসী চক্রবর্তী। ১৪ ফেব্রুয়ারি বিশেষ কেক তৈরি করলেন। সেই কেকের ছবি ইনস্টাগ্রামের স্টোরিতে দিয়ে তিনি লেখেন, “এই ভ্যালেন্টাইন্‌স ডে-তে আমার জীবনের প্রথম কেক তৈরি করলাম।”

Advertisement

এই বিশেষ কেক কি কোনও বিশেষ মানুষের জন্য? ছবি: সংগৃহীত।

এই বিশেষ কেক কি কোনও বিশেষ মানুষের জন্য? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ঊষসীর সঙ্গে। তাঁর উত্তর, “না, কোনও বিশেষ মানুষের জন্য নয়। বন্ধুদের জন্য তৈরি করেছিলাম কেক। ১৭ ফেব্রুয়ারি আমার জন্মদিন। সে দিনও করব। তার আগে একটা ট্রায়াল হল আর কী।”

তা হলে সত্যিই কি ঊষসী সিঙ্গল? কোনও বিশেষ মানুষ নেই তাঁর জীবনে? এমন প্রসঙ্গ আসতেই ঊষসী বলেন, “সেই গোপন খবর বলব কেন? বিশেষ মানুষ যে নেই, তা-ই বা বলি কি করে, আমি আমার প্রাক্তন প্রেমিকের জন্য কেক তৈরি করেছিলাম। আর কিছু বলতে চাই না।”

Advertisement

বেশ অনেক দিন ছোট পর্দা থেকে দূরে ঊষসী। তবে আগামী দিনে ভাল চরিত্র পেলে আবারও সিরিয়ালে অভিনয় করতে ইচ্ছুক তিনি। সদ্য শেষ করেছেন একটি ওয়েব সিরিজ়ের শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন