Dharmendra

সাধক বেশে ধর্মেন্দ্রকে দেখেছন! নতুন সিরিজ়ে অভিনেতার লুক প্রকাশ্যে

নতুন সিরিজ়ে অভিনয় করতে চলেছেন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র। তাঁর নতুন লুক দেখে বিস্মিত দর্শক।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:১৭
Share:

‘জি ফাইভ’-এর আগামী নতুন সিরিজ় ‘তাজ ডিভাইডেড বাই ব্লাড’-এ ধর্মেন্দ্রকে দর্শক দেখবেন সেলিম চিশতির চরিত্রে। ছবি: টুইটার।

সাদা পাগড়ি, মুখভর্তি লম্বা দাড়ি, গায়ে জড়ানো চাদর লাল জোব্বা— চিনতে পারছেন বলিপাড়ার এই বর্ষীয়ান অভিনেতাকে? বুধবার সকালে অন্য ভাবে প্রকাশ্যে এলেন ধর্মেন্দ্র। ভাল করে পর্যবেক্ষণ করলে পীর বাবার সঙ্গে অনেকেই তাঁর চেহারার মিল পাবেন। কিন্তু আচমকা এমন বেশে দর্শকের কাছে আসার কারণ কী? আসছে তাঁর নতুন ওয়েব সিরিজ়। যে সিরিজ়ে বর্ষীয়ান অভিনেতাকে দর্শক দেখবেন সেলিম চিশতির চরিত্রে।

Advertisement

‘জি ফাইভ’-এর আগামী নতুন সিরিজ় ‘তাজ ডিভাইডেড বাই ব্লাড।’ যে সিরিজ়ে ধর্মেন্দ্র ছাড়াও দেখা যাবে নাসিরউদ্দিন শাহ-সহ বেশ কিছু অভিনেতাকে। ১৪ ফেব্রুয়ারি এই সিরিজ়ের ঘোষণা করা হয় ‘জি ফাইভ’-এর তরফে। মুঘল সাম্রাজ্যের বিভিন্ন কাহিনি, সিংহাসনের জন্য লড়াই— এমন অনেক গল্পই উঠে আসবে। সিরিজ়ে আকবরের চরিত্রেই অভিনয় করবেন নাসিরউদ্দিন।

বুধবার ধর্মেন্দ্র তাঁর ছবির লুক টুইটারে পোস্ট করেন। লেখেন, “আমি সুফি সাধক সেলিম চিশতির চরিত্রে অভিনয় করছি ‘তাজ’ ছবিতে। একটি ছোট গুরুত্বপূর্ণ চরিত্র। আপনাদের সকলের প্রার্থনা কাম্য।”

Advertisement

এই সিরিজ়ে অদিতি রায় হায়দরিকে দর্শক দেখবেন ‘আনারকলি’র চরিত্রে। অসীম গুলাটিকে দেখা যাবে প্রিন্স সেলিমের ভূমিকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন